বেনাপোল স্টাফ এসোসিয়েশন ক্রিকেট টুর্ণামেন্টে কার্গো শাখা চ্যাম্পিয়ান

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২১

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): বেনাপোল ‘ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস স্টাফ এসোসিয়েশন উদ্যোগে আয়োজনে প্রতি বছরের ন্যায় বার্ষিক ক্রিকেট টুর্ণামেন্ট- ২০২১ অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে বেনাপোল বাজারে অবস্থিত বলফিন্ড মাঠে এ খেলার আয়োজন করা হয়।
এসময় বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস স্টাফ এসোসিয়েশনের সভাপতি মুজিবুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজেদুর রহমান এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-

বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশন সভাপতি মফিজুর রহমান সজন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক সভাপতি শামছুর রহমান ও সাঃ সম্পাদক ইমদাদুল হক লতা।

এ সময় বেনাপোল ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডিং এজেন্টস স্টাফ এসোসিয়েশনের চারটি শাখা খেলায় অংশ গ্রহণ করে। শাখাগুলো হলো- শুল্কায়ন শাখা, ব্যাংক শাখা, ডেলিভারি শাখা ও কার্গো শাখা। খেলার প্রথম রাউন্ডে শুল্কায়ন শাখা ও ডেলিভারি শাখা এবং ব্যাংক শাখা ও কার্গো শাখা একে অপরের মুখোমুখি হয়।

প্রথম রাউন্ডের প্রথম খেলায় শুল্কায়ন শাখা ডেলিভারি শাখাকে হারিয়ে ফাইনালে পৌঁছে যায় ও প্রথম রাউন্ডের দ্বিতীয় খেলায় কার্গো শাখা ব্যাংক শাখাকে হারিয়ে দ্বিতীয় দল হিসাবে ফাইনালে পৌঁছে যায়।

ফাইনালে প্রথমে ব্যাট করতে নেমে ১২ ওভারে কার্গো শাখা ১৩২ রান করে। উক্ত রানের টার্গেটে খেলতে নেমে শুল্কায়ন শাখা ১১২ রানে অলআউট হয়ে যায়। ফলে ফাইনাল ম্যাচে কার্গো শাখাকে জয়ী হিসাবে ঘোষণা করা হয় ও তাদের হাতে পুরস্কার তুলে দেয়া হয়। খেলায় ম্যান অব দ্য ম্যাচ ও ম্যান অব দ্য সিরিজ নির্বাচিত হন শামীম হোসেন।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।