মুজিববর্ষ উপলক্ষ্যে সেচ্ছাসেবীদের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

মুজিববর্ষ উপলক্ষ্যে সেচ্ছাসেবীদের বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, জুলাই ২৫, ২০২০

মো.সাগর মল্লিক (বাগেরহাট প্রতিনিধি): ”মুজিববর্ষের আহব্বান, ৩ টি করে গাছ লাগান” এ স্লোগানকে সামনে রেখে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন ‘সেভ দ্যা টুমরো’ খুলনা শাখার উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বৃক্ষ রোপন কর্মসূচি উপলক্ষ্যে শনিবার (২৫ জুলাই) সকাল ১০ টায় “সেভ দ্য টুমরো” খুলনা শাখার সদস্যদের আয়োজনে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গন, বিভিন্ন সড়ক ও ভৈরব নদীর পাড়ে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিভিন্ন ফলজ, বনজ ও ঔষধি গাছের চারা রোপণ করা হয়।বৃক্ষ রোপণ করার পর এগুলো দেখভাল ও পরিচর্যার দায়িত্ব দেওয়া হয় সংগঠনের সদস্যদের।


এ সময়ে উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফকিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অসিম কুমার সমাদ্দার, ডা. অরিজুল ইসলাম R.M.O. স্বাস্থ্য কমপ্লেক্স ফকিরহাট, দেবরাজ মিত্র সেনেটরি ইন্সপেক্টর ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স।

আরও উপস্থিত ছিলেন- অসিম কুমার চক্রবর্তী প্রধান সহকারী কাম হিসাবরক্ষক স্বাস্থ্য কমপ্লেক্স ফকিরহাট, মোহহাম্মদ কিরোনুল ইসলাম M.T ফকিরহাট স্বাস্থ্য কমপ্লেক্স ফকিরহাট, সেভ দ্যা টুমরো খুলনা শাখার সভাপতি সৈয়দ অনুজ, সহ পরিবেশ বিষয়ক সম্পাদক লাকিয়া সুলতানা ( অনজনা)।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- কর্মসুচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সৈয়দ ইমরান, সহ- স্কুল বিষযক সম্পাদক মো হানিফ জমাদ্দার, সদস্য সরদার সাইফুল ইসলাম,গৌরব দাস, গালিব মোড়ল,পলাশ সহ প্রমুখ।


ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।