বেনাপোলে সড়ক দুর্ঘটনায় আহত-৫

যশোর-বেনাপোল সড়কে পরিবহন-প্রাইভেটকার সংঘর্ষে শিশু’সহ আহত-৫

প্রকাশিত: ৯:৫৬ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২১

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): যশোর-বেনাপোল মহাসড়কে দিঘীরপাড় নামক এলাকায় সোহাগ পরিবহন এর সাথে একটি প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে শিশু, প্রাইভেটকারের চালক’সহ প্রাইভেটকারে থাকা আরও তিন জন আরোহী গুরুতর আহত হয়েছেন।

আজ শনিবার (৬ মার্চ) বিকেলে যশোর-বেনাপোল এর দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।তাৎক্ষণিকভাবে পরিচয় পাওয়া আহতরা হলেন-ছোট আঁচড়া গ্রামের তোফাজ্জেল হোসেন (৫৫), তার স্ত্রী জ্যোৎস্না (৫০), কামরুন্নাহার (৪০), এক শিশু সন্তান’সহ উক্ত প্রাইভেটকার চালক।

স্থানীয়রা জানিয়েছেন, ঢাকা থেকে ছেড়ে আসা সোহাগ পরিবহন ও একটি প্রাইভেটকার দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে আসলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা ৫ জন আরোহীই আহত হন।

এরপরে বেনাপোল ফায়ার সার্ভিস কর্মী আহতদের উদ্ধার করে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে ২ জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে যশোর সদর হাসপাতাল ও পঙ্গু হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

তোফাজ্জেল হোসেনের ভাইপো সাংবাদিক শাহাবুদ্দিন জানিয়েছেন, তার চাচা-চাচীরা সাতক্ষীরা শ্যামনগরে এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন।এসময় দিঘীরপাড় শাহজালাল তেল পাম্পের সামনে পৌঁছালে দুর্ঘটনাটি ঘটে। এ দুর্ঘটনায় তার চাচী মারাত্মক আহত হলে প্রথমে তাকে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

জানা গেছে, সেখানে তার অবস্থা আরও খারাপ হলে তাকে যশোর সদর হাসপাতালে নেয়া হলে, সেখানকার ডাক্তাররা তাকে ঢাকা ইবনেসিনা হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন বলে জানান শাহাবুদ্দিন।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।