যেসব মডেল-অভিনেত্রী নজরদারিতে

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২১

তারকা হওয়ার স্বপ্ন নিয়ে রুপালি জগতে আসলেও এদের অধিকাংশেরই স্বপ্নভঙ্গ হতে সময় লাগে না। অনেকেই তখন ভিন্ন পথে হাঁটেন। বিলাসী জীবন, মাদকের মায়াজাল, উচ্চাকাঙ্ক্ষা তাদের নিয়ে যায় সর্বনাশের পথে। নায়িকা বা মডেল পরিচয়ে তখন তারা হয়ে ওঠেন ‘রাতের রানী’।

বুধবার (৪ আগস্ট) বিপুল পরিমাণ মাদকসহ নিজ বাসা থেকে চিত্রনায়িকা পরীমণিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। তার বিরুদ্ধে ব্ল্যাকমেইলিং, মাদক ব্যবসা ও পর্নোগ্রাফির অভিযোগ পাওয়া গেছে। পরীমণি ছাড়াও দেশীয় শোবিজের ডজনখানেক মডেল-অভিনেত্রী এই নিষিদ্ধ ব্যবসার সঙ্গে জড়িত থাকার খবর মিলেছে।

এদের মধ্যে রয়েছেন- মডেল নায়লা নাঈম, শুভা, মানসি, পার্শা, মৌরি ও আঁচল, মৃদুলা ও অহনা। এছাড়াও ক্যাসিনো সম্রাটের বান্ধবী হিসাবে পরিচিত চিত্রনায়িকা শিরিন শিলার নাম রয়েছে র‌্যাবের তালিকায়।

শিরিন শিলা মূলত বহিষ্কৃত যুবলীগ নেতা আরমানের বান্ধবী হিসেবে পরিচিত ছিলেন। পরবর্তীতে ক্যাসিনো সম্রাটের সঙ্গে তার সখ্য গড়ে ওঠে। সম্রাট তাকে এতটাই পছন্দ করতেন যে, সিঙ্গাপুর থেকে লাখ টাকার গয়না এনে দিতেন হরহামেশা।

র‌্যাব জানায়, পর্নোচক্রে নাম আছে এমন কথিত মডেলদের সবাই র‌্যাবের নজরদারিতে আছেন। তারা যে কোনো সময় গ্রেপ্তার হতে পারেন। শুধু নায়িকা বা মডেল নন, বেশ কয়েকজন চিত্রনায়কও মাদক এবং অবৈধ পর্নোগ্রাফি ব্যবসার সঙ্গে জড়িত।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।