রাজশাহী দুর্গাপুরে হাসপাতালে রিপ্রেজেন্টিভদের দৌরাত্বে অতিষ্ঠ রোগীরা

রাজশাহী দূর্গাপুরে হাসপাতালে রিপ্রেজেন্টিভদের দৌরাত্বে অতিষ্ঠ রোগীরা

প্রকাশিত: ১:০১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১২, ২০২০

মুক্তার হোসেন (রাজশাহী প্রতিনিধি): রাজশাহী দূর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রিপ্রেজেন্টিভদের দৌরাত্বে অতিষ্ঠ রোগী ও রোগীর স্বজনরা। হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদের প্রেসক্রিপশানের ছবি তুলে নিচ্ছে।

বিভিন্ন ওষুধ কোম্পানীর রিপ্রেজেন্টিভরা হাসপাতালে ইমারজেন্সি থেকে বের হলেই রোগীদের ঘিরে ধরে হাত থেকে এক রকম জোর করে নিচ্ছে ডাক্তারের দেওয়া রোগীদের প্রেসক্রিপশান নিয়ে মোবাইল ফোনে তুলে নিচ্ছেন ছবি।

এদিকে হাসপাতালে বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টায় গিয়ে দেখা যায় এর বাস্তব চিত্র হাসপাতালে সংবাদিকদের উপস্থিতি টের পেলে দৌড়ে পালিয়ে যান রিপ্রেজেন্টিভরা।

হাসপাতালে চিকিৎসা নিতে আসা রুমা বেগম জানিয়েছে, এ ভাবেই আমাদেরকে প্রতিটা দিনই অতিষ্ঠ করে তুলছেন বিভিন্ন রিপ্রেজেন্টিভরা। এ বিষয়ে হাসপাতালের প্রধান কর্মকর্তা ডক্টর আসাদুজ্জামানকে কেউ জানালেও হচ্ছেনা কোনই লাভ।

জানা গেছে, এসব রিপ্রেজেন্টিভদের পক্ষে থেকে দেওয়া হচ্ছে হাসপাতাল প্রধান কর্মকর্তা ডক্টর আসাদুজ্জামানকে বেশ মোটা আংকের মাসিক মাসোহারা।

এবিষয়ে হাসপাতালের প্রধান কর্মকর্তা ড. আসাদুজ্জামান এর কাছ থেকে জানতে চাইলে জানান, রিপ্রেজেন্টিভদের হাসপাতালে প্রবেশ করতে নিষেধ করা হয়েছে। তাও শুনছে না।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।