রাফাকে বাঁচাতে সাহায্যের আবেদন

প্রকাশিত: ৯:৩৬ অপরাহ্ণ, জুন ১, ২০২০

মো. আব্দুর রহমান (বিশ্বাস): মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি রাফা পেতে পারে না?

জারিন আহমেদ রাফা, মাত্র ৯ মাসের শিশু। জীবন যুদ্ধে এখন বেঁচে থাকা তার জন্য দায়ি করে দিলেন লিভার ক্যান্সার। আমাদের সকলের সাহায্যরূপ মাধ্যমেই বেঁচে যেতে পারে রাফা। প্রাণ খুলে নিঃশ্বাস নিয়ে নতুন করেই স্বপ্ন দেখতে পারেন বাঁচার জন্য।

জারিন আহমেদ রাফা। পিতা- জহিরুল ইসলাম। মাতা- নিকিতা মুনাফিকের উর্মি। ডাকঘর- গাজীপুর সদর, উপজেলা জয়দেবপুর, জেলা গাজীপুর।

জন্ম- ১৩ মে আগস্ট ২০১৯ ইং। জন্মসূত্রে লিভার ক্যান্সার।এখন তার লিভার ট্রানসপালনট করতে হবে।

ঢাকা শিশু হাসপাতাল ডা. এম আর খান শিশু হাসপাতালে বেশ কিছুদিন প্রাথমিক চিকিৎসাধীন থাকার পরে তাকে ভারতের Christian medical college vellore হাসপতাল নেওয়া হয়। ডাঃ রোশনি জানান, তার লিভার ক্যান্সার খুব দ্রুত লিভার ট্রানসপালনট না হলে তাকে বাঁচানো যাবে না।

রাফার মা বলেন,দুই মাস বয়সের মধ্যে কাসাই অপারেশন করলে আরো কিছু সময় হাতে পেতেন তারা, কিন্তু তা তারা করতে পারেন নি। ছয় মাসের মধ্যে লিভার ট্রানসপালনট করতে হয়। বর্তমানে তার বয়স ৯ মাস। সবাই এগিয়ে না আসলে আল্লাহ রহমতে তাকে তারা বাঁচাতে পারেন।

রাফা’কে বাঁচানোর জন্য দেশ-বিদেশের একের পর এক হাসপালে ছুটে বেড়াচ্ছে বাবা জহিরুল ইসলাম,মা নিকিতা মুন উর্মি। তারা তাদের সাধ্য অনুযায়ী তার চিকিৎসা করে যাচ্ছেন। বর্তমানে তাকে বাঁচানোর জন্য ৪০ লাখ টাকার প্রয়োজন। এত টাকা তাদের ব্যবস্থা করা সম্ভব নয় বলে সমাজের বৃত্তবানের নিকট সাহায্য কামনা করে রাফার মা।

সাহায্য পাঠাতে পারেন যে সকল মাধ্যমে
বিকাশঃ 01871180061
রকেটঃ 018711800612
নগদঃ 01724808873
যোগাযোগঃ 01686123560

ভুলুয়া বাংলাদেশ/এএইচ