রায়পুরে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক দেলোয়ার

রায়পুরে ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক দেলোয়ার হোসেন মৃধা

প্রকাশিত: ৫:২৬ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২১

বিশেষ প্রতিবেদন: লক্ষ্মীপুরের রায়পুরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন, সাংবাদিক (গণমাধ্যমকর্মী) দেলোয়ার হোসেন মৃধা।

জানা গেছে, লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার ৭নং বামনী  ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আসন্ন ইউপি নির্বাচনকে সামনে রেখে তিনি সকল শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় শুরু করছেন; চাইছেন মতামত ও পরামর্শ।

চেয়ারম্যান পদপ্রার্থী সাংবাদিক দেলোয়ার হোসেন মৃধা ইউনিয়নের ২ নং বামনী ওয়ার্ডের মৃধা বাড়ির বাসিন্দা ও হাজী মৃত সায়েদুর রহমান মৃধার ছেলে। তিনি ৩ সন্তানের জনক। তাঁর বড় মেয়ে এলএলবি’তে অর্নাস ও এক ছেলে মেরিন ইঞ্জিনিয়ার পড়ছে এবং এক মেয়ে স্কুলছাত্রী।

সাংবাদিক দেলোয়ার হোসেন মৃধা রায়পুর সরকারি মার্চ্চেন্টস একাডেমি থেকে ১৯৯৪ ইং সালে এএসসি ও  রায়পুর সরকারি কলেজ থেকে ডিগ্রি পাশ করেন।

তিনি দীর্ঘদিন থেকে স্থানীয় পত্রিকা দৈনিক ভিশন, জাতীয় বাংলাদেশ জার্নাল পত্রিকা ও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে কাজ করে আসছেন। তাঁর লেখনিতে এই অঞ্চলের শিক্ষা, সংস্কৃতি, ঐতিহ্য, সমস্যা, সম্ভাবনা ও সমাজ সচেতনতামূলক বিভিন্ন চিত্র ফুটে উঠেছে।

বিশেষ করে সমাজের যত রকম অনিয়ম, দুর্নীতিবাজদের বিরুদ্ধে অব্যাহত লেখালেখি, রায়পুর উপজেলার প্রত্যন্ত অঞ্চলের ভাঙ্গা সড়ক, উন্নয়ন বঞ্চিত এলাকা নিয়ে বেশ ধারাবাহিকভাবে সংবাদ প্রকাশ করে আসছেন তিনি। এ ছাড়াও রায়পুর সাংবাদিক ফোরাম সভাপতি দেলোয়ার হোসেন মৃধা সাংবাদিকতার পাশাপাশি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে জড়িত রয়েছেন।

নির্বাচন প্রসঙ্গে ভোটারা জানায়, যদি সঠিকভাবে নির্বাচন হয়, তাহলে চেয়ারম্যান পদে একজন শিক্ষিত, ভদ্র ও সমাজ সচেতন প্রার্থীকে তারা নির্বাচিত করবেন। সততা, দক্ষতা ও যোগ্যতা দেখে ভোট দিবেন। এ ক্ষেত্রে দেলোয়ার মৃধার প্রার্থীতা নিয়েই ভোটারদের আগ্রহ বেশি।

সাংবাদিক দেলোয়ার হোসেন মৃধা বলেন, বরাবরই বামনী ইউনিয়নের উন্নয়নের দিক থেকে, সেবার দিক থেকে মানুষ অবহেলিত। জনগনের ভোটে প্রতিনিধি নির্বাচিত না হওয়া কাঙ্খিত সেবা বঞ্চিত বামনী ইউনিয়নের জনগন।

এছাড়া প্রবাসি ও কৃষি নির্ভর অবহেলিত এলাকার মানুষের সেবা করার উদ্দেশ্য নিয়ে নির্বাচনে প্রার্থী হচ্ছি। নির্বাচিত হলে এলাকার উন্নয়নে দলমত নির্বিশেষে সবাইকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করব বলে জানিয়েছেন তিনি।

প্রসঙ্গত, আসছে চলতি বছরের মার্চ মাসে লক্ষ্মীপুরের রায়পুর ৭নং বামনী ইউনিয়নসহ উপজেলার বিভিন্ন ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।