রায়পুরে ধর্ষণের ঘটনায় বৃদ্ধ কারাগারে

রায়পুরে ধর্ষণের ঘটনায় বৃদ্ধ কারাগারে

প্রকাশিত: ৩:১০ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে ১৪ বছর বয়সী এক গৃহপরিচালিকাকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় আবুল কাশেম পাটোয়ারীকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছেন।

এর আগে শনিবার (৩১ অক্টোবর) রাতে তাকে রায়পুর উপজেলার সোনাপুর গ্রামের পাটোয়ারী বাড়ী থেকে গ্রেফতার করেন পুলিশ। শনিবার বিকালে সোনাপুর গ্রামে এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত আবুল কাশেম সোনাপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি। এ ছাড়া তিনি একই এলাকার তোফায়েল আহাম্মেদ এর পুত্র।

পুলিশ জানান, শনিবার বিকালে রাখালিয়া গ্রামে অন্যের বাড়ীতে কাজ সেরে নিজের বাড়িতে ফেরার পথে আবুল কাসেম নির্যাতিত কিশোরীকে বুসির বস্তা তুলে দেয়ার কথা বলে তার মুরগীর খামারের দো-তলার ছাদে ডেকে নিয়ে ছাদে ওঠার গেইট বন্ধ করে দেয়।

সেখানে গৃহপরিচালিকা কিশোরীকে একপর্যায়ে বেশ জোরপূর্বক ধর্ষণ করে। পরে গুরুতর অবস্থায় কিশোরী পার্শ্ববর্তী সুপারি গাছ বেয়ে পালিয়ে নীচে নেমে আসে।

এর মাঝে ভিকটিমের খোঁজে মা ছুটে আসলে তাকে ঘটনাটি অবহিত করে। এরপরে তারা আইনের আশ্রয় নেয়।

এব্যাপারে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতনের আইনে ভিকটিমের মা বাদী হয়ে আবুল কাসেম (৬৫) কে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করেন। যার নং ১,২২/২০২০।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল জানান, এ ব্যাপারে রায়পুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা হয়েছে। ধর্ষক আবুল কাসেমকে গ্রেফতার করা হয়েছে। ভিকটিমের মেডিকেল পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন এদিন বিকেলে জানান, ভিকটিমের মেডিকেল পরীক্ষা সম্পন্ন হয়েছে। পরে রিপোর্ট পাঠানো হবে বলে তিনি জানান।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।