রায়পুরে পঞ্চম শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ,গ্রেফতার ১

রায়পুরে পঞ্চম শ্রেণির শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ,গ্রেফতার ১

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, অক্টোবর ৯, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে পঞ্চম শ্রেণির এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে নিখিল চন্দ্রদাস (৪৫) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দিনগত রাতে রায়পুর উপজেলার কেরোয়া এলাকা থেকে নিখিলকে গ্রেফতার করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যার দিকে রায়পুর উপজেলার কেরোয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিখিল চন্দ্রদাস কেরোয়া এলাকার মৃত কৃষ্ণ মহন দাসের ছেলে।

পুলিশ জানান, এ ঘটনায় শিশু শিক্ষার্থীর পিতা বাদী হয়ে রাতেই নিখিল চন্দ্রদাস কে অভিযুক্ত করে মামলা করেন। আর তাকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার (৯ অক্টোবর) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

মামলার এজেহার ও পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিদিনের মতো শ্বশ্বানে ধুপ-বাতি দিতে যায় ১১ বছরের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। ওই সময় ওঁৎ পেতে থাকা একই এলাকার নিখিল চন্দ্রদাস (৪৫) ছোট্র শিশুটিকে জোরপূর্বক তুলে এনে ধর্ষণের চেষ্টা চালায়।

পরে শিশুটির শো- চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটানস্থল থেকেই নিখিলকে আটক করেন স্থানীয়রা। পরে তাকে পুলিশে সোপর্দ করা হয়। এরপর পুলিশ শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান,১১ বছর বয়সী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ৪৫ বছরের নিখিল চন্দ্রদাস (৪৫)কে অভিযুক্ত করে মামলা করেছেন শিশুটির পিতা।

তিনি আরও বলেন, এমন ঘটায় পুলিশ নিখিল চন্দ্র দাসকে গ্রেফতারের পর শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা হাজাতে প্রেরণ করা হয়েছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।