রায়পুরে প্রতিবন্ধি কিশোরি ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

রায়পুরে প্রতিবন্ধি কিশোরি ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, জুলাই ২৯, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পুরে বাক-প্রতিবন্ধি এক কিশোরিকে (১৬) ধর্ষণের ঘটনার অভিযোগে যুবক ইমরান হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ জুলাই) বিকালে নির্যাতিত কিশোরিকে মেডিকেল রিপোটের জন্য সদর হাসপাতালে প্রেরনসহ গ্রেপ্তারকৃত যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ জানান, ২৮ জুলাই কিশোরির পিতা বাদী হয়ে অভিযুক্ত যুবক ইমরান হোসেনকে আসামী করে থানায় ধর্ষন মামলা করেন। ওই মামলায় ইমরান হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। ইমরান হোসেন রায়পুর পৌরসভার দক্ষিণ কেরোয়া এলাকার জালাল আহাম্মদের ছেলে।

মামলার এজাহার সূএে জানা গেছে, গত ৮ মার্চ দুপুরে ওই কিশোরি তার নীজ ঘরে ঘুমাচ্ছিলেন। পরিবারের সদস্যদের অনুপুস্থিতিতে ইলেকট্রিক কাজ করার নাম করে ঘরে ঢুকে জোরপুর্বক ধর্ষন করা হয়। ওসময় মেয়েটি চিৎকার দিয়ে উঠলে ততক্ষনে পালিয়ে যায় লম্পট যুবক।

এরপর পরিবারের সদস্যরা ওই কিশোরীকে রক্তাক্তবস্তায় উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতাল চিকিৎসা দেন। এর পর ওই নির্যাতি নারীর বাবা বাদী হয়ে রায়পুর থানায় কিশোরীর বর্ননা মোতাবেক ইমরান হোসেনকে আসামী করা হয়। গ্রেপ্তারের পর ইমরান নিজেকে নির্দোষ ও মিথ্যা মামলা দিয়ে তাকে ফাঁসানো হচ্ছে জানিয়েছেন।

রায়পুর থানার ওসি আবদুল জলিল জানান, নির্যাতিত কিশোরী পিতা নারী নির্যাতন মামলা করেছেন। কিশোরীকে ডাক্তারি পরিক্ষা ও তার জবানবন্ধির জন্য আদালতে পাঠানো হযেছে। অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেকারাগারে পাঠানো হয়েছে। তবে মেডিকেল রিপোট আসলে বুঝা যাবে ধর্ষন না অন্য কিছু।

 

ভুলুয়াবিডি/এএইচ