রায়পুরে বখাটের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক ছাএীর ‘মা-ভাই’কে পিঠিয়ে জখম

প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, মার্চ ১৯, ২০২১

রায়পুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুর উত্তর চরবংশী ইউনিয়ন কুচিয়ামারা গ্রামে গত বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেলে এক বখাটের কু-প্রস্তাবে রাজি না হওয়ায় এক মাদরাসা ছাত্রীর মা-ভাই’কে পিটিয়ে জখম করার খবর পাওয়া গেছে।

সৃষ্ট এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন- ইটালী প্রবাসী আবদুর রহিম চৌকিদার এর স্ত্রী আমেনা বেগম (৩৫) মেয়ে খাদিজা বেগম (১৩) ছেলে ইফাত (১১)।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শুক্রবার (১৯ মার্চ) সকালে রায়পুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন খাদিজা নিজেই।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা গেছে, আবদুর রহিমের কন্যা খাদিজা মাদরাসায় যাওয়ার সময় বিভিন্নভাবে তাকে শারীরিক অঙ্গভঙ্গিতে কুপ্রস্তাব দিয়ে আসছে একই বাড়ির মান্নান’সহ কয়েকজন বখাটে। এ বিষয়টি মাদরাসা ছাএী খাদিজা তার পরিবারে লোকজনের কাছে জানালে ওই বখাটের উত্যক্তের প্রতিবাদ করতে গিয়ে তার মা-ভাই হামলার শিকার হন।

হাসপাতালে চিকিৎসাধীন খাদিজা গণমাধ্যম কর্মীদের জানান, আমার বাবা দেশে না থাকায় মাদরাসায় আসা যাওয়ার মাঝে একই বাড়ির বাসিন্দা মৃত আবদুর রব চৌকিদারের ছেলে মন্নান চৌকিদার বিভিন্ন সময় বিভিন্ন প্রলোভনে আমাকে কুপ্রস্তাব দিতে থাকে।

একপর্যায়ে বিরক্ত হয়ে ঘটনাটি আমার মা’কে জানালে মা এর প্রতিবাদ স্বরূপ তাকে জিজ্ঞাসা করে। আর এতেই সে ক্ষুদ্ধ হয়ে ভাড়া করে লোকজন এনে আমার মা, ছোট ভাই ও আমার উপর অতর্কিত হামলা চালায়।

একপর্যায়ে আমাদের ঘরের বিভিন্ন আসবাবপত্র ভাংচুর, স্টীলের আলমারিতে থাকা নগদ অর্থ ও আমার মায়ের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় ও প্রকাশ্যে হুমকি দিয়ে বলে যে, তোরা এই বাড়িতে কিভাবে বসবাস করিস আমি দেখবো।

ঘটনার সত্যতা স্বীকার করে সাবেক ইউপি সদস্য ফখরুল কাজী বলেছেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক, প্রশাসনের কাছে আইনগত ব্যবস্হা গ্রহনের দাবী জানাই। মেয়েটি খুব ভালো ও মেধাবী ছাত্রী।

এ ব্যাপারে সরেজমিনে গেলে অভিযুক্ত মান্নান চৌকিদার বলেছেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ সঠিক নয়; মেয়েটিকে রাস্তায় দেখা হলে আমি মাঝে মধ্যে একই বাড়ির হিসেবে খোঁজখবর নিই।

রায়পুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল জলিল বলেন, এ ঘটনায় মেয়েটির পক্ষ থেকে অভিযোগ নেওয়া হয়েছে। তদন্তপূর্বক আইনী ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।