রায়পুরে বিয়ারসহ যুবলীগ নেতা আটক

প্রকাশিত: ১:৩৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০

রায়পুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চর আবাবিল ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান ঢালীকে (৪০) মাটির নিচে লুকিয়ে রাখা ২৫০ ক্যান বিদেশি বিয়ারসহ আটক করেছে ডিবি পুলিশ।

জেলা ডিবি পুলিশের একটি দল শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিনগত রাত ১১টার দিকে রায়পুর উপজেলার ১নং উত্তর আবাবিল ইউনিয়নের ৬নং ওয়ার্ড গজারীয়া গ্রামের তার বাড়ি থেকে ২৫০ ক্যান বিদেশি বিয়ার উদ্ধার করে। মিজান এলাকার ফজলুল করিম ঢালীর পুত্র।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ অভিযান চালিয়ে মিজান ঢালীর বাড়ির ভেতর থেকে মাটি খুঁড়ে ২৫০ ক্যান বিদেশি বিয়ার জব্দ করে। পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে শনিবার আদালতে সোপর্দ করা হয়।

এর আগে ভ্রাম্যমাণ আদালত মিজানের ‘বিসমিল্লাহ সুইটস অ্যান্ড মিনি চাইনিজ রেস্টুরেন্টে’ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদ ও বিয়ার উদ্ধার করেছিল। ওই সময় মিজান ঢালী পালিয়ে গেলে তার কর্মচারীকে ৩ মাসের জেল এবং ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে তাকে রায়পুর থানায় হস্তান্তর করা হয়। ওই মামলায় মিজানকে গ্রেফতার দেখিয়েছে থানা পুলিশ।

লক্ষ্মীপুর জেলা ডিবি পুলিশের ওসি একেএম ফজলুল হক জানিয়েছেন, মিজানুর রহমান ঢালীর বিরুদ্ধে রাজনীতি ও ব্যবসার আড়ালে মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধের সাথে সম্পৃক্ত হওয়ার অভিযোগ ছিল।

পরে ডিবি পুলিশ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি বিয়ারসহ মিজানুর রহমান ঢালীকে আটক করে। এরপরে মাদক মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠানো হয়েছে। তার সহযোগীদের আটকের চেষ্টা চলছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।