রায়পুরে স্বর্ণ ব্যবসায়ী সুভাস চন্দ্র দাস’র লাশ উদ্ধার

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২১

রায়পুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুরে স্বর্ণ ব্যবসায়ি সুভাস চন্দ্র দাস’র (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ আগস্ট) সকালে পৌরসভার দেনায়েতপুর গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে তাঁর লাশটি উদ্ধার করা হয়।

এরআগে গত বছর জানুয়ারি মাসে সুভাস চন্দ্র দাস’র বড় ছেলে সৌরভ আত্মহত্যা করেন। এ ঘটনায় রায়পুর থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে মৃত ব্যক্তির ছেলে সৈকত।

নিহত সুভাস চন্দ্র দাস রায়পুর পৌর শহরের দেনায়েতপুর এলাকার ইন্দু দাসের বাড়িতে বসবাস করতেন। শহরের মধ্যবাজারে সৌরভ স্বর্ণালংকার নামে তাঁর একটি স্বর্ণের দোকান রয়েছে। সোমবার ভোরে পৌরশহরের দেনায়েতপুর গ্রামের পরিত্যক্ত টিনের ঘরে সুভাস চন্দ্র দাসের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন স্থানীয় লোকজন।

স্বর্ণ ব্যবসায়ি সুভাস চন্দ্র দাস।


এরপর খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন পুলিশ। নিহত সুভাসের স্ত্রী জ্যোৎস্না রাণী ও ছেলে সৈকত দাস দাবী জানান, সুভাস অনেকের কাছে টাকা পাবেন। আবার তার কাছেও অনেকে টাকা পাবেন।

এদিকে পাওনা টাকার জন্য প্রতিনিয়ত স্থানীয় লোকজন ক্ষতি ও হয়রানি করার হুমকি দিয়ে আসছিলেন। তাকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে জানান জ্যোৎস্না রাণী ও ছেলে সৈকত দাস।

এ বিষয়ে রায়পুর থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র বলেন, মৃত স্বর্ণ ব্যবসায়ী সুভাস চন্দ্ দাস’র ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, তা তদন্ত রিপোর্ট পাওয়ার পর বলা যাবে। তবে পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।