রায়পুর হবে আধুনিক মডেল পৌরসভা: এবিএম জিলানী

রায়পুর হবে আধুনিক মডেল পৌরসভা

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৬, ২০২১

রায়পুর সংবাদদাতা: লক্ষ্মীপুরের রায়পুরে আসন্ন পৌর নির্বাচনে বিএনপি থেকে মনোনীত প্রার্থী এবিএম জিলানি প্রতিশ্রুতি দিয়ে বলেছেন, আমি পৌর নির্বাচনে নির্বাচিত হলে রায়পুর পৌরশহরকে নতুন আঙ্গিকে গড়ে তুলবো, গড়ে তুলবো একটি আধুনিক মডেল পৌরসভায়।

শনিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে পৌরশহরের ধানহাঁটা রোডস্থ তাঁর নিজ নির্বাচনী কার্যালয়ে এ কথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন- রায়পুর উপজেলা বিএনপির সভাপতি এ্যাডভোকেট মনিরুল ইসলাম হাওলাদার, সা: সম্পাদক নাজমুল ইসলাম মিঠু’সহ অন্যরা।

সাবেক পৌরমেয়র এবিএম জিলানি আরও বলেন, আমি দীর্ঘ ১২ বছর পৌর মেয়র ছিলাম, পৌরবাসীরকে নিজের পরিবারে মতো মনে করে কাজ করেছি। বিগত পৌরসভা নির্বাচনে জনগন আমাকে ভোট দিয়ে ছিলো কিন্ত সেই ভোট আমানত ডাকাতি করে নিয়ে গেছে। আসছে ২৮ ফেব্রুয়ারি আসন্ন পৌরসভা নির্বাচনে মেয়র পদপ্রার্থী হিসেবে যোগ্য বলেই মনোনয়ন পেয়েছি।

তিনি বলেন, সাবেক প্রধানমন্ত্রী জননেত্রী খালেদা জিয়া পক্ষে থেকে দল আমাকে পদপ্রার্থী হওয়ার সুযোগ করে  দিয়েছেন আমি এর সম্মান রক্ষা করার চেষ্টা করে যাব।
জনগন এর আগে আমাকে তাদের ভোটে নির্বাচিত করে, তখন পৌরবাসীর জন্য অনেক উন্ননয়নমুলক করেছি।

তিনি আরও বলেছেন, জনগণ আমাকে আবার নির্বাচিত করলে আমি পৌরসভার জলাবদ্ধতা নিরসন, রাস্তাঘাটের উন্নয়ন,মেধাবী ছাত্রদের বৃত্তি প্রদান, লাইটিং ও সর্বক্ষেত্রে উন্নয়নের মাধ্যমে রায়পুর পৌরসভাকে পরিচ্ছন্ন মডেল পৌরসভায় রূপান্তরিত করব। এর পাশাপাশি রায়পুরকে ফুলের মতো করে সাজাবো।

এবিএম জিলানি বলেছেন, আমি পৌরবাসীকে সাথে নিয়ে গড়ে তুলতে চাই একটি উন্নত আধুনিক মডেল ও পরিচ্ছন্ন রায়পুর পৌরসভা। জবাবদিহিতা এবং স্বচ্ছতার পাশাপাশি  উন্নয়ন, নাগরিক সকল সুযোগ সুবিধা দিয়ে  উন্নয়ন ধারা অব্যাহত রাখতে চাই। এ জন্য এবিএম জিলানি সকলের একান্ত সহযোগিতা কামনা করছেন।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।