ফাইল: ছবি

রায়পু‌রে তিন জন‌কে পি‌টি‌য়ে জখম

প্রকাশিত: ৩:১৪ অপরাহ্ণ, জুন ২৬, ২০২০

বিশেষ প্রতিনিধি: লক্ষ্মীপুরের রায়পু‌রে শুক্রবার (২৬ জুন) সকা‌লে ৭নং বামনী ইউ‌নিয়‌নের সাইচা গ্রা‌মের বরইতলা এলাকায় স্কুল শিক্ষকসহ তিন জনকে পি‌টি‌য়ে মারাত্মক জখম ক‌রে‌ছে প্র‌তিপক্ষরা।

আহতরা হ‌লেন- উত্তর গাইয়ারচর দা‌খিল মাদ্রাসার শিক্ষক হো‌সেন আহম্মদ দেওয়ান, তার স্ত্রী আসমা আক্তার এবং তার পিতা হা‌ফেজ নুরুল আ‌মিন। গুরুত্বর আহত‌দের‌কে স্থানীয়রা উদ্ধার ক‌রে রায়পুর সরকা‌রি হাসপাতা‌লে ভর্তি ক‌রেছে।

প্রত্যক্ষদর্শী ও হাসপাতা‌লে চিকিৎসা‌ধীন হো‌সেন আহম্মদ দেওয়ান জানান, শুক্রবার (২৬ জুন) সকা‌লে আমাদের বাড়ির মৃত আ‌নোয়ার হো‌সেনের স্ত্রী লাভলী আক্তার একটি বড় ট্রা‌কে করে সরু রাস্তা দিয়ে ইট-বালু নিয়ে আসেন। এ সময় রাস্তা‌টি পুকু‌রে ভে‌ঙ্গে পড়‌বে ভে‌বে বাধা প্রদান ক‌রি।

এতে করে ট্রাক ডাইভার, হেল্পার এবং কা‌জিরদী‌ঘিরপাড় বাজার প‌রিচালনা ক‌মি‌টির ম‌তিন ভুঁইয়া’সহ অন্যরা মি‌লে আমা‌কে, আমার স্ত্রী’সহ আমার বাবা‌কে ‘জিআই’ পাইপ দি‌য়ে এ‌লোপাতাড়ি পিটি‌য়ে জখম ক‌রলে আমরা জ্ঞান হা‌রি‌য়ে ফে‌লি।

পরে স্থানীয়রা আমা‌দের উদ্ধার ক‌রে রায়পুর হাসপাতা‌লে নি‌য়ে আসলে জ্ঞান ফির‌ে পাই। এরপর আমা‌দের শরীরের বি‌ভিন্ন জায়গায় রক্তাক্ত জখ‌মের চিহ্ন দেখ‌ে আমরা এখন ভয়ে নিরাপত্তাহীনতায় ভুগ‌ছি।

জান‌তে চাই‌লে ম‌তিন ভুঁইয়া গংরা ব‌লেন, আমার ট্রা‌ক ড্রাইভার‌কে পিটা‌নোর কার‌নে আমার নি‌র্দে‌শে ট্রা‌কের ড্রাইভার এবং হেল্পার তা‌দের ভেলসা দি‌য়ে উত্তম-মাধ্যম দিয়েছে।

জান‌তে চাই‌লে ৭নং বামনী ইউ‌পি পরিষদের চেয়ারম্যান তাফাজ্জল হো‌সেন মুন্সী ও স্থানীয় ইউ‌পি সদস্য জ‌বি উল্যা ব‌লেন, ম‌তিন ভুঁইয়ার আইন হা‌তে তু‌লে নেওয়া ঠিক হয়‌নি। আহত‌ ব্যক্তিদের হাসপাতা‌লে চি‌কিৎসার জন্য পাঠা‌নো হ‌য়ে‌ছে। বিষয়‌টি স্থানীয়ভা‌বে মিমাংসার চেষ্টা চল‌ছে।

এ বিষ‌য়ে মু‌ঠো‌ফো‌নে জান‌তে চাই‌লে রায়পুর থানা ডিউ‌টি  অ‌ফিসার জা‌কির হো‌সেন জানান, এ বিষ‌য়ে কোনো পক্ষ অ‌ভি‌যোগ ক‌রে‌নি। অ‌ভি‌যোগ পেলে তদন্ত ক‌রে ব্যবস্থা নেওয়া হ‌বে।

 

ভুলুয়াবিডি/এএইচ