যশোরের শার্শায় মাদক পাচারকারী আটক

রোগী সেজে কৌশলে ফেনসিডিল পাচারকালে আটক- ২

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২১

এসএম স্বপন (বেনাপোল প্রতিনিধি): দিনকে দিন মাদক ব্যবসায়ীরা নিত্যনতুন কৌশল অবলম্বনে চালিয়ে যাচ্ছেন তাদের মাদক চোরা কারবার। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে ভিন্ন ভিন্ন পন্থা অবলম্বন করে তারা চালিয়ে যাচ্ছে মাদকের এ কারবার।

আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সচেতন থাকায় তাদের কাছে হার মানছে ব্যবসায়ীদের কৌশল। ধরাও পড়ছে অহরহ। এমনি কৌশলে পঙ্গু সেজে ফেনসিডিল পাচারের সময় যশোরের শার্শায় দুই পাচারকারীকে আটক করেছে থানি পুলিশ।

বৃহস্পতিবার (১১ মার্চ) দুপুরে উপজেলার বাগআঁচড়া সাতমাইল এলাকা থেকে ৪৮ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মুন্সীগঞ্জের পয়সা গ্রামের মৃত ছামাদ দেওয়ানের ছেলে জামাল হোসেন (৩৩) ও শার্শার কাজিরবেড় গ্রামের মৃত আব্দুর সাত্তারের ছেলে প্রাইভেটকার চালক আজিজুল ইসলাম (২৬)।

নাভারণ সার্কেলের এএসপি জুয়েল ইমরান বলেন, মাদক পাচারের গোপন খবরে, বাগআঁচড়া সাতমাইল গরু হাটের সামনে থেকে প্রাইভেটকারটি আটক করা হয়। এরপরে,
জামাল হোসেনের ডান পায়ে বেশ মোটা করে ব্যান্ডেজ করা ছিল। প্রথম মনে হয়েছিল সে পঙ্গু। সন্দেহ হলে তাকে জিজ্ঞাসা করলে সে স্বীকার করে তার পায়ের ব্যান্ডেজের ভিতর ফেনসিডিল লুকানো রয়েছে।

এসময় তার ব্যান্ডেজ কেটে তার ভিতর থেকে ৪৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এবং তাদেরকে আটক করা হয়। জামাল হোসেনের নামে যশোরের ঝিকরগাছা থানায় একটি চাঁদাবাজি মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।
আটক আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে শার্শা থানায় একটি মামলা হয়েছে বলে জানান ওসি বদরুল।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।