লক্ষ্মীপুরে অটোচালককে পিটিয়ে হত্যা!

প্রকাশিত: ৬:৪৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে মাএ দুই’শ টাকা পরিশোধ করতে না পারায় ৬৩ বছরের বৃদ্ধ অটোচালক লোকমান হোসেনকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে পাওয়ানাদার খোরশেদ আলমের বিরুদ্ধে।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার চর রুহিতা ইউনিয়নের চর রুহিতা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযোগে আজ শুক্রবার সকালে খোরশেদ আলম’কে গ্রেফতার করে পুলিশ।

লক্ষ্মীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, নিহত অটো- চালক লোকমান হোসেন একই গ্রামর চৌকিদার বাড়ির মৃত মকবুল আহমদের ছেলে। কিছুদিন পূর্বে তিনি একই এলাকায় খোরশেদের কাছ থেকে ভাড়ায় নিয়ে অটোরিকশা চালাতেন।

নিহতের স্বজন ও পুলিশ সূএমতে, সদর চররুহিতা গ্রামের সিরাজ উল্যা পলোয়ানের ছেলে প্রভাবশালী খোরশেদের অটোরিকসা দৈনিক জমা হিসেবে চালাতেন লোকমান হোসেন। কিছুদিন পূর্বে খোরশেদের রিকশা চালানো বন্ধ করে অন্য রিকশা চালানো শুরু করে। এতে লোকমানের কাছে ২০০ টাকা পাওনা হয় খোরশেদ।

ঘটনার দিন রাত সাড়ে ১১টার দিকে লোকমানকে রাস্তায় গতিরোধ করে পাওনা টাকা চায় খোরশেদ। টাকা পরে দেয়ার কথা বললে খোরশেদ অটোরিকসা চালক বৃদ্ধ লোকমানকে এলোপাতাড়ি পিটিয়ে মাটিতে পেলে দেয়।

এক পর্যায়ে তার বুকের উপর উঠে গলা টিপে হত্যা করে। এসময় স্থানীয়রা এগিয়ে এলে খোরশেদ ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। স্থানীয়রা উদ্ধার করে সদর হাসপাতালে আনলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহতের ছেলে রাকিব হোসেন জানান,অন্যয়ভাবে তার পিতা লোকমান হোসেনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি চান তিনি, সে সাথে হত্যার বিচারে রায় হয় মৃত্যুদন্ড সে দাবী করেন তিনি।

নিহতের চাচাতো ভাই মুরাদ হোসেন জানান, অভিযুক্ত খোরশেদ আলম বিভিন্ন অপরাধ কর্মকান্ডে জড়িত। এ হত্যার দ্রুত বিচার দাবী করেন তিনি।

এলাকাবাসীর জানান,এ ঘটনার পর স্থানীয়রা হত্যাকারীর বিচার চেয়ে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করলে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করেন। তারা এ হত্যার দ্রুত বিচার দাবী জানান।

 

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।