রামগঞ্জ উপজেলার প্রতারক ইউপি সদস্য

লক্ষ্মীপুরে ইউপি সদস্য অর্থ প্রতারণা মামলায় গ্রেফতার

প্রকাশিত: ৮:৫৪ অপরাহ্ণ, মে ৩০, ২০২০

রামগঞ্জ প্রতিনিধি: লক্ষ্মীপুরে ইউপি সদস্য টাকা প্রতারণা মামলায় ফয়েজ আহম্মদ দুখু নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। ফয়েজ আহম্মদ দুখু রামগঞ্জের ইছাপুর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) ও রাঘবপুর গ্রামের মৃত আনোয়ার উল্লাহ ছেলে।

আজ শনিবার (৩০ মে) দিনগত রাতে রামগঞ্জ উপজেলার রাঘবপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে চাঁদপুর আদালতে অর্থ প্রতারণা দায়ে সিআর মামলার পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামী।

জানা যায়, মেম্বার ফয়েজ আহম্মদ দুখু নিজ এলাকাসহ পাশ্ববর্তী ফরিদগঞ্জ উপজেলার বহু লোকের কাছ থেকে বিভিন্ন মাধ্যমে টাকা পয়সা নিয়ে প্রতারণা করে আসছে।

এ নিয়ে তার বিরুদ্ধে রামগঞ্জ থানা, লক্ষ্মীপুর ও চাঁদপুর আদালতে ৪-৫টি মামলা চলমান। ফরিদগঞ্জ উপজেলার এক ব্যক্তির চাঁদপুর আদালতে সিআর মামলায় তাঁর ৫ বছর সাজা হয়।

উক্ত মামলায় রামগঞ্জ থানার এসআই মো. তাজুল ইসলাম, এএসআই মো. সোহরাব হোসেন, এএসআই মো. জাহাঙ্গীর আলম, এএসআই মো. সুলতান মাহাবুব’সহ থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, মেম্বার ফয়েজ আহম্মদ দুখু চাঁদপুর আদালতে একটি সিআর মামলায় পাঁচ বছরের সাজাপ্রাপ্ত আসামী। সে দীর্ঘদিন পলাতক ছিলেন। তাকে গ্রেফতার করে আজ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

ভুলুয়া বাংলাদেশ/এএইচ