লক্ষ্মীপুরে করোনা উপসর্গে মৃত্যু ৫

লক্ষ্মীপুরে করোনা উপসর্গে মৃত্যু ৫

প্রকাশিত: ৩:২৬ অপরাহ্ণ, জুলাই ১১, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে শনিবার গত ২৪ ঘন্টায় এক প্রকৌশলী ও ২ জন নারীসহ করোনা আক্রান্ত হয়ে ৪ জন এবং উপসর্গ নিয়ে কৃষিবিদসহ মোট ৫ জন মারা গেছেন।

এদের মধ্যে একজন ঢাকায় আনোয়ার খান হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি লক্ষ্মীপুর পৌর শহরের (৫৫ বছরের) প্রকৌশলী হাবিবুর রহমান আলো কন্টাক্টর। এছাড়া লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ ভাড়া বাসায় একই উপসর্গে মারা যান নোয়াখালীতে কর্মরত কৃষিকর্মকর্তা আদিত্য মজুমদার।

এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা যায় ২২ জন, করোনা এবং উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৬৫ জন। এ ছাড়া নতুন করে আরো ২৭জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গফ্ফার বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সদর উপজেলায় নতুন ২৪ জনসহ মোট ৫৭০ জন, রায়পুর উপজেলা ৩ জনসহ আক্রান্ত ৯৫। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা ১০৩৬ পৌঁছালো। জেলায় এ পর্যন্ত করোনা এবং করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন মোট ৬৫জন। এদিন সুস্থ্য হয়েছেন ৭জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ৫৭৭জন।

এছাড়া সম্প্রতি কোনো কোনো এলাকায় করোনা সংক্রমণ সংখ্যা কিছুটা স্থিতিশীল থাকলেও সদর উপজেলায় মৃত এবং সংক্রমণের সংখ্যা প্রায় প্রতিদিন বেড়েই চলেছে। এতে মানুষের মধ্যে সচেতনাবোধ না থাকায় এবং স্বাস্থ্যবিধি না মানার কারণে এ আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।