লক্ষ্মীপুরে করোনা উপসর্গে এক জনের মৃত্যু, শনাক্ত ১৫

লক্ষ্মীপুরে করোনা উপসর্গে এক জনের মৃত্যু, শনাক্ত ১৫

প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে করোনাভাইরাস সংক্রমণের সংখ্যা প্রায় প্রতিদিনই বাড়ছে। সোমবার (২৭ জুলাই) রাতে সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের শিবপুর গ্রামে সিরাজ মৌলভী (৬৫) নামে এক ব্যক্তি জ্বর-সর্দীতে করোনা উপসর্গ মারা গেছেন। মৃতের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে।

এ পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেছে ৩০জন। তবে জেলায় করোনা ও উপসর্গ নিয়ে এখন পর্যন্ত মোট ৭৫ জনের মৃত্যু হয়েছে।মঙ্গলবার গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা হয়েছে ৪৭টি। নতুন করে আরও শনাক্ত হয়েছে ১৫ জনের। সদরে ১৫ জন ও কমলনগর উপজেলায় একজন করোনা আক্রান্ত হয়েছেন।

এ নিয়ে লক্ষ্মীপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা এক হাজার ৩২৬ জনে পৌঁছালো। আক্রান্তদের মধ্যে রয়েছে- চিকিৎসক, জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, পুলিশ, সাংবাদিক, প্রকৌশলী, আইনজীবী, ব্যাংক কর্মকর্তা কর্মচারী।

তবে করোনা উপসর্গে মোট মারা গেছে ৭৪জন। এদিন সুস্থ্য হয়েছেন ২১জন। এ পর্যন্ত মোট সুস্থ্য হয়েছেন ১০৭৯জন। তথ্যটি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গফ্ফার।

এদিকে অনেক ক্ষেত্রে মানুষ স্বাস্থ্যবিধি মানছেননা। যার ফলে আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে করোনা সংক্রমণের সংখ্যা আরও বাড়তে পারে চিকিৎসকরা আশংকা করছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।