লক্ষ্মীপুরে করোনা সংক্রমণে নতুন করে আক্রান্ত ৩০, মোট আক্রান্ত ১২৮৬

লক্ষ্মীপুরে করোনায় নতুন করে আক্রান্ত ৩০ জন, মোট আক্রান্ত ১২৮৬

প্রকাশিত: ৪:৫৯ অপরাহ্ণ, জুলাই ২৬, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্তের সংখ্যা আবারও বেড়েই চলেছে। মানছেন না কেউ স্বাস্থ্যবিধি।

সদর উপজেলা করোনা আক্রান্ত হয়ে একজন এবং পৃথক স্থানে লক্ষ্মীপুর সরকারি মহিলা কলেজের প্রধান সহকারী যোগেশ চন্দ্র দাস, সদর উপজেলার হাজির পাড়া কৃষক সভাপতি সিরাজ মিয়া এবং রায়পুর কেরোয়া ইউনিয়নের জয়নাল আবেদিন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন।

২৪ ঘন্টায় রোববার (২৬ জুলাই) দুপুর পর্যন্ত করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন আরো তিন জন। স্থানীয় স্বাস্থ্য বিভাগ করোনা পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করেন।

এ নিয়ে লক্ষ্মীপুর জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ৩০ জনে পৌঁছালো। তবে করোনা ও উপসর্গ নিয়ে মোট মারা গেছে ৭৩ জন।জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গফ্ফার এই তথ্যটি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষা হয়েছে ১৩২টি। এর মধ্যে নতুন করে আরো শনাক্ত হয়েছে ৩০ জনের। এ নিয়ে জেলা করোনা আক্রান্তের সংখ্যা ১ হাজার ২ শত ৮৬ জনে পৌঁছালো।

নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা যুবলীগ সভাপতি একেএম সালাউদ্দিন টিপু এবং একজন আইনজীবি রয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, মানুষ স্বাস্থ্যবিধি মানছেন না। যার ফলে আসন্ন ঈদুল আযহা উপলক্ষ্যে করোনা সংক্রমণের সংখ্যা আরও বাড়তে পারে চিকিৎসকরা আশংকা করছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।