লক্ষ্মীপুরে ছাত্রীকে ধর্ষণ,গ্রেপ্তার-২

লক্ষ্মীপুরে ছাত্রীকে ধর্ষণ,গ্রেপ্তার-২

প্রকাশিত: ৭:০০ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২০

লক্ষ্মীপুর সংবাদদাতা: লক্ষ্মীপুর জেলা কমলনগরে বিয়ের প্রলোভনে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে প্রেমিকসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২৬ জুলাই) দিনগত রাতে উপজেলার হাজিরহাট ইউনিয়ন দ. চরজাঙ্গালিয়া এলাকা থেকে পুলিশ তাদের গ্রেফতার করা হয়। এর আগে শনিবার দুপুরে ওই এলাকার একটি বসতঘরে ছাত্রীটিকে ধর্ষণ করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছেন- ওই ছাত্রীর প্রেমিক রামগতি উপজেলার সবুজগ্রাম এলাকার মোহাম্মদ নীরবের ছেলে সাইফুল ইসলাম ইমন (২১) এবং ধর্ষণে সহায়তাকারী কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য জাহানারা বেগম জানু (৫৫)।

পুলিশ জানিয়য়েছে, শনিবার সকালে রামগতি উপজেলার আলেকজান্ডার পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীকে প্রেমিক ইমন ঘুরতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে ডেকে আনে।

একপর্যায়ে ইমন ছাত্রীটিকে পার্শ্ববর্তী উপজেলা কমলনগর দক্ষিণ চরজাঙ্গালিয়া এলাকার জাহানারা বেগম জানুর বসতঘরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীর মা ইমন ও জাহানারাকে আসামি করে রোববার কমলনগর থানায় মামলা করেন।

পরে পুলিশ জাহানারা ও ইমনকে গ্রেপ্তার করে। কমলনগর থানার ওসি মুহাম্মদ নুরুল আবছার জানান, গ্রেপ্তারদের আদালতে সোপর্দ করা হয়েছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।