লক্ষ্মীপুরে জলাশয় থেকে এক জেলের মৃতদেহ উদ্ধার

প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, অক্টোবর ২৩, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে জলাশয় থেকে এক জেলের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুরে সদর উপজেলা মজু চৌধুরীর হাট এলাকা ইসলামী ব্যাংক শাখা পেছনের একটি জলাশয় থেকে এ মৃতদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত জেলের নাম মো. রিয়াজ হোসেন (৩৮)। সে স্থানীয় চর শামছু্িদ্দন এলাকার আবুল হাসেমের পুত্র ও পেশায় জেলে। তার দুই শিশু সন্তান ও স্ত্রী রয়েছে বলে জানা যায়।

পুলিশ জানিয়েছে, সুরত হাল রিপোর্টে জেলে মো. রিয়াজ হোসেন মৃতদেহ শরীরে কোনো আঘাতের চিহ্ন না পাওয়ায় ও পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স্থানীয় এলাকাবাসী, নিহতের স্বজন ও পুলিশ জানিয়েছে- নদীতে মাছ ধরে স্থানীয় বিভিন্ন হাট-বাজারে বিক্রি করতেন রিয়াজ। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন তিনি। রাতে মাছ ধরে সকালে মজু চৌধরীর হাট এলাকায় মাছ বিক্রি করেছেন তিনি। এরপর ভাসমান অবস্থায় তার মৃতদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা।

পরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মিমতানুর রহমান ও সদর থানার ওসি জসীম উদ্দিন ঘটনাস্থলে ছুটে যান। পরিবারের কোন অভিযোগ না থাকায় মৃতদেহ সুরত হাল রিপোর্ট করে নিহতের পরিবারের নিকট হস্তান্তর করে।

এদিকে পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির মৃত্যুতে ঘটনাস্থলে নিহতের স্ত্রী কুলছুম ও তাদের দুই সন্তানসহ স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তারা কারো কোনো অভিযোগ নেই বলে জানান। জলাশয়ে জেলের মৃতদেহ পড়ে আছে এমন খবরে উৎসুক জনতা ঘটনাস্থলে ভিড় করেন ওই সময়।

সদর থানার ওসি জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মৃতদেহে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তাছাড়া স্থানীয় লোকজন ও পরিবারের সঙ্গে কথা বলে কোনো ধরণের অভিযোগ পাওয়া যায়নি। পানিতে পড়ে ওই জেলে স্ট্রোক করে মারা গেছেন বলে মনে হচ্ছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।