লক্ষ্মীপুরে ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত, সড়ক অবরোধ

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলার পালেরহাট এলাকায় ট্রাকচাপায় দুই স্কুলছাত্রী নিহত হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে লক্ষ্মীপুর-রামগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।পরে সড়ক অবরোধ করে বিক্ষোভ করে এলাকাবাসী।
এরপরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন এ তথ্য নিশ্চিত করে বলেন, নিহত দুই স্কুল ছাত্রীর মৃতদেহ দুটি উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে নেয়া হচ্ছে।

তথ্যমতে জানা গেছে, রায়পুর উপজেলা ৬নং কেরোয়া ইউনিয়নের আরিফুর রহমান তার পরিবার নিয়ে লক্ষ্মীপুর পৌর শহরে ভাড়া বাসায় থাকেন। তার মেয়ে সানজিদা ও ভাগ্নে ফাহমিদাকে নিয়ে মোটরসাইকে করে তিনি কেরোয়া গ্রামের বাড়িতে যাচ্ছিলেন।

এরপরে লক্ষ্মীপুর সদর উপজেলার পালের হাট বাজারের দক্ষিন মাথায় ট্রাকের পেছনে মটর সাইকেলের সাথে ধাক্কা খেয়ে ঘটনা স্থলেই তারা দুজন নিহত হয়। নিহত সানজিদা লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী ও কাজী আলমগীর হোসেনের মেয়ে ফাহমিদা ঢাকার সেগুনবাগিচা গার্লস হাইস্কুলের এসএসসি পরীক্ষার্থী। তারা সম্পর্কে মামাতো-ফুফাতো বোন।

স্থানীয়রা জানিয়েছে, আজ শনিবার (১৩ নভেম্বর) সকালে মোটরসাইকেলে করে লক্ষ্মীপুর থেকে রায়পুর উপজেলার কেরোয়া এলাকায় যাচ্ছিল দুই মামাতো-ফুপাতো বোন। তারা একটি স্কুলের ছাত্রী ছিল। ওই সময় মোটরসাইকেল চালাচ্ছিলেন দুই ছাত্রীর একজনের বাবা।

এ সময় মোটরসাইকেলটি সদর উপজেলার পালেরহাট এলাকায় পৌঁছালে দুই ছাত্রী মোটরসাইকেল থেকে সড়কে পড়ে যায়। এ সময় একটি ট্রাক চাপা দিলে দুই ছাত্রী নিহত হয়। মৃতদেহ দেখে জ্ঞান হারান মোটরসাইকের চালক।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।