লক্ষ্মীপুরে তিন হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রফিক গ্রেফতার

লক্ষ্মীপুরে তিন হাজার ইয়াবাসহ মাদক ব্যবসায়ী রফিক গ্রেফতার

প্রকাশিত: ৬:২৫ অপরাহ্ণ, আগস্ট ১, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেট’সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত মো. রফিক (৫৫) লক্ষ্মীপুর পৌর ৬নং ওয়ার্ড বাঞ্চানগর এলাকার মৃত আলী হোসেনের পুত্র।

পুলিশ সুত্রমতে, শুক্রবার (৩১ জুলাই) লক্ষ্মীপুর থানার উপ পরিদর্শক মোতাহের হোসেন সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে পৌর ৬নং ওয়ার্ডের রেহানউদ্দিন ভুইঁয়া সড়ক রফিকের চায়ের দোকান থেকে তিন হাজার পিস ইয়াবা’সহ মাদক ব্যবসায়ী রফিককে গ্রেফতার করে।

বিপুল পরিমান নিষিদ্ধ ঘোষিত ইয়াবা ট্যাবলেট আটকের বিষয়ে লক্ষ্মীপুর সদর থানার এসআই মোতাহের হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা অনেকদিন থেকে বড় ধরনের মাদকের চালান ধরার চেস্টায় আজ ৩১ জুলাই রাত সাড়ে দশটায় পৌর ৬নং ওয়ার্ডের রেহানউদ্দিন ভুঁইয়া সড়ক রফিকের চায়ের দোকান থেকে তিন হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী রফিককে গ্রেফতার করি।

এ সময় আসামি রফিকের শালা রুবেল পালিয় যায়। তাকে ধরার চেস্টা অব্যাহত আছে। তারা শালা-দুলাভাই দীর্ঘদিন থেকে এলাকায় মাদক ব্যবসা করে আসছে বলে এলাকার লোকজন জানায়। পরে আমি বাদী হয়ে উক্ত দুই আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করি।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।