লক্ষ্মীপুরে ত্যাগী বাবুলের স্মরণে শ্রমিক লীগের আলোচনা সভা 

লক্ষ্মীপুরে ত্যাগী বাবুলের স্মরণে শ্রমিক লীগের আলোচনা সভা 

প্রকাশিত: ৪:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদরের চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক প্রয়াত নুরুল ইসলাম বাবুলের স্মরণে আলোচনা সভা হয়েছে।

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কার্যালয়ে জেলা শ্রমিক লীগ এ আয়োজন করেন। প্রয়াত নির্লোভ বাবুল আওয়ামী লীগের ত্যাগী ও পরিক্ষিত নেতা হিসেবে সবমহলে গ্রহণযোগ্যে ছিলেন।

আলোচনা সভায় জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশীদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

জেলা শ্রমিক লীগের যুগ্ম-আহবায়ক ইউছুফ পাটওয়ারীর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা আবদুল মতলব, রাসেল মাহমুদ মান্না, লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি ইসমাইল হোসেন ও সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর ও জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল প্রমুখ।

বক্তারা বলেছেন, নুরুল ইসলাম আওয়ামী লীগের রাজনীতিতে উজ্জল দৃষ্টান্ত। তিনি খুবই সৎ লোক ছিলেন। প্রত্যেক কর্মীর জন্য তার রাজনৈতিক কর্মকান্ড অনুপ্রেরণা হয়ে থাকবে। এসময় তার মাগফেরাত কামনা করেন বক্তারা।

জানা গেছে, নুরুল ইসলাম বাবুল করোনায় আক্রান্ত হয়ে গত ১৬ আগস্ট ঢাকায় নেওয়ার পথে মারা যান। জেলা ছাত্রলীগের সাবেক এ সভাপতি মৃত্যকালে একটি জরাজীর্ণ ঘর রেখে গেছেন। দীর্ঘদিন রাজনৈতিক ও জনপ্রতিনিধি থাকলেও থাকার জন্য একটি ঘর করতে পারেননি তিনি। সততার কারণে তার কর্মজীবন নিয়ে মৃত্যুর পর বিভিন্ন মহলে ব্যাপক আলোচিত হয়।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।