লক্ষ্মীপুরে পদ হারালেন স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহেল

প্রকাশিত: ৭:৪৮ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে উস্কানিমুলক পোস্ট, দলীয় শৃৃঙ্খলা ভঙ্গ, ভাবমূর্তি ক্ষুন্ন ও গণতন্ত্রবিরোধী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল চৌধুরীকে দলীয় পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৬ অক্টোবর) রাতে স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজের স্বাক্ষর করা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।

এদিকে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক পদ থেকে বহিস্কৃত সোহেল চৌধুরী জানান, তার বিরুদ্ধে নতুন করে ষড়যন্ত্র করা হচ্ছে।তিনি বহিস্কারের মতো কিছুই করেন নাই। এমনকি তাকে যে বহিস্কার করা হয়েছে সে বিষয়ে এখনো নিশ্চিত না। এ সংক্রান্ত কোন কাগজপত্র কিছুই পাননি উল্লেখ করেন তিনি।

সেচ্চসেবকলীগ নেতা সোহেল চৌধুরী।

এদিকে দলীয় সূত্রে জানা যায়, সোহেলের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গ, ভাবমূর্তি ক্ষুণ্ন ও গণতন্ত্রবিরোধী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় সুস্পষ্ট অভিযোগ রয়েছে।

এর ভিত্তিতে দলীয় গঠনতন্ত্রের ৩৪-এর ‘গ’ উপধারা অনুযায়ী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নির্দেশে সোহেলকে দল থেকে বহিষ্কার করা হয়। এছাড়া রোববার বিকালে এ তথ্য নিশ্চিত করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বেলায়েত হোসেন বেলাল।

তিনি জানিয়েছেন, সাম্প্রদায়িক ঘটনা নিয়ে সোহেল চৌধুরী তার ব্যবহৃত ফেসবুকে উস্কানিমুলক লেখা পোস্ট করেছে। এ জন্য তাকে দল থেকে বহিষ্কার করা হয়। সোহেল সাংগঠনিকবিরোধী লেখাও তিনি ফেসবুকে পোস্ট করেন।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।