লক্ষ্মীপুরে পীর সাইফুল ইসলাম’র ইন্তেকাল, জানাযা’সহ দাফন কার্য সম্পন্ন

প্রকাশিত: ৩:১৫ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে সাইফিয়া দরবার শরীফের (মটবীর পীর) পীর সাহেব মাও: সাইফুল ইসলাম সিদ্দিকীর হাজার মানুষের অংশগ্রহণের মধ্য দিয়ে নামাযে জানাযা ও দাফন কার্য সম্পন্ন হয়েছে। শুক্রবার (৩০ জুলাই) বিকাল সাড়ে ৩ টায় সদর উপজেলার মজুচৌধুরীরহাট সাইদিয়া দরবার শরীফ মাঠে মরহুমের জানাযা অনুষ্ঠিত হয়।

এর আগে বৃহস্পতিবার রাতে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। ওই রাতেই ঢাকা থেকে তার স্বজনরা লাশবাহী গাড়িতে করে নিজ বাসস্থান সদর উপজেলার মজুচৌধুরীরহাট সাইদিয়া দরবার শরীফ নিয়ে আসেন। এরপর শুক্রবার বাদ জুম’আ শেষে বিকাল সাড়ে তিনটার দিকে সাইফিয়া দরবার শরীফের পাশে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে লকডাইনে পুলিশের বাধার মধ্যে দিয়ে বৃষ্টি উপেক্ষা করে শুক্রবার জেলার বিভিন্ন স্থান থেকে শত শত মানুষ ছুটে আসেন। শুক্রবার বিকালে জানাযা শেষে সেখানে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়। মৃত্যুকালে তার বয়স ছিল ৭০ বছর।

তিনি স্ত্রী, ১ মেয়ে, ৩ ছেলে’সহ অসংখ্য ভক্ত, অনুরাগী রেখে যায়। মরহুম পীর সাহেব মাওলানা সাইফুল ইসলাম সিদ্দিকী প্রকাশনায় দৈনিক আলচিশত নামের ১টি পত্রিকা লক্ষ্মীপুর থেকে প্রকাশিত হয়ে আসছিলো। এ ছাড়া তাঁর পরিচালনায় বাংলাদেশে অসংখ মাদরাসা, মসজিদ’সহ বহু জায়গায় খানকা শরীফ রয়েছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।