লক্ষ্মীপুরে পৌর মেয়র আবু তাহের করোনা সংক্রমণে আক্রান্ত

লক্ষ্মীপুরে পৌর মেয়র আবু তাহের করোনা সংক্রমণে আক্রান্ত

প্রকাশিত: ১:৩৮ অপরাহ্ণ, জুলাই ১৮, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা মো. আবু তাহের করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। বর্তমানে ঢাকা আনোয়ার খান মডার্ন মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

তাঁর মেঝো ছেলে সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাউদ্দিন টিপু বাবার জন্য দোয়া চেয়ে তাঁর ফেসবুকে এলাকাবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এ ছাড়াও শনিবার গত ২৪ ঘন্টায় লক্ষ্মীপুরে ৪৭টি নমুনা পরীক্ষা হয়েছে। এদের মধ্যে আরো ১৩জনের শরীরে নতুন করে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে করোনা আক্রান্ত হয়েছে সদর ৯জন এবং মোট আক্রান্ত হয়েছেন ৬৬৩জন, রায়পুর উপজেলায় ৪জন এবং মোট আক্রান্ত হয়েছেন ১০৯।

এ নিয়ে জেলায় করোনা (কোভিড-১৯) সংক্রমণে মোট আক্রান্ত হয়েছেন ১ হাজার ১৮৫ জন। আক্রান্তদের মধ্যে রয়েছেন, জনপ্রতিনিধি, চিকিৎসক,স্বাস্থ্যকর্মী, পুলিশ, আনসার, সাংবাদিক, প্রশাসনিক কর্মকর্তা, বিদ্যুৎ বিভাগ এর কর্মকর্তা-কর্মচারী/প্রকৌশলী ও ব্যাংকার।

এ দিন সুস্থ্য হয়েছেন তবে এদের মধ্যে এখন পর্যন্ত সুস্থ্য হয়েছেন ৮৮৫ জন। আক্রান্তদের সদর উপজেলা সবচেয়ে বেশী। সদরে আক্রান্ত হয়েছেন এ পর্যন্ত ৬৬৩জন। দু’জন ইউপি চেয়ারম্যানসহ জেলায় কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ২৭জন।

তবে করোনা ও উপসর্গ নিয়ে এ পর্যন্ত মারা গেছেন ৬৯জন। তথ্যটি নিশ্চিত করেছেন, জেলা সিভিল সার্জন ডা. আব্দুল গফ্ফার।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।