লক্ষ্মীপুরে প্রধানমন্ত্রীর উপহার পেল চার শতাধিক পরিবার

প্রকাশিত: ৯:০৬ অপরাহ্ণ, এপ্রিল ২৬, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: করোনাভাইরাস পরিস্থিতিতে লক্ষ্মীপুর পৌরসভা ও উপজেলার কর্মহীন হয়ে পড়া চার শতাধিক অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সামগ্রী বিতরণ করেছে লক্ষ্মীপুর জেলা প্রশাসন।

ত্রাণ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেছেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আখন্দ। দু’দিনে জেলা স্টেডিয়াম, ভবানীগঞ্জ ও চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে জেলা বিভিন্নস্থানে একই সময়ে অসহায় পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

উপহার সামকগ্রী হিসেবে ছিল, ১০ কেজি চাল, ১ কেজি চিনি,১ কেজি ডাল, ১ কেজি লবণ ও ২ লিটার সয়াবিন তেল। এসময় সামাজিক দূরত্ব মেনে ত্রাণ বিতরণ করা হয়।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সাজিয়া পারভীন, ডিডি সমাজসেবা নুরুল ইসলাম পাটোয়ারী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাসুম, সহকারি কমিশনার সদর মামুনুর রশিদ ও নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোছাইন আকন্দ বলেন, জেলার ৫৮টি ইউনিয়নের হতদরিদ্র পরিবারের জন্য মানবিক সহয়তার জন্য ২ লাখ ৫০ হাজার টাকা ও ভিজিএফের প্রতিকার্ডের বিপরীতে ৪শ ৫০ টাকা করে বরাদ্ধ পাওয়া গেছে। তালিকা তৈরির কাজ চলছে।

তালিকা শেষে এসব বরাদ্ধকৃত অর্থ ও চাল বিতরণ করা হবে। ইতিমধ্যে খাদ্য সামগ্রী বিতরন শুরু করা হয়েছে। কোন হতদরিদ্র পরিবার বাদ যাবেনা, এ তালিকা থেকে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।