লক্ষ্মীপুরে ইউপি চেয়ারম্যান মুশু আর নেই

লক্ষ্মীপুরে বিএনপির ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু আর নেই

প্রকাশিত: ১০:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২১, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলা লাহারকান্দি ইউপি চেয়ারম্যান মোশারেফ হোসেন মুশু পাটয়ারী (৪৯) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।রোববার (২০ ডিসেম্বর) দুপুর পৌনে ১টায় সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণে অচেতন হয়ে পড়েন তিনি। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

মোশারেফ হোসেন মুশু পাটওয়ারীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন লাহারকান্দি ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমান।তার মৃত্যুতে জেলা বিএনপিসহ বিভিন্ন শ্রেণিপেশার প্রতিনিধিরা শোক প্রকাশ করেছেন।

তিনি লাহারকান্দি ইউনিয়ন বিএনপির সভাপতি। প্রায় ১৮ বছর ওই ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। সর্বেশেষ ২০১১ সালে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। পরে সীমানা জটিলতার কারণে লাহারকান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচন স্থগিত ছিলো।

মুশু পাটওয়ারী ৭১’এ সালে লাহারকান্দি ইউনিয়নের নুরুল হক পাটওয়ারী বাড়ির সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তার বাবা রাজ্জাকুল হায়দার পাটওয়ারীও একই ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

লাহারকান্দি ইউনিয়ন পরিষদের সচিব মিজানুর রহমান বলেন, বেলা ১১টার দিকে মুশু চেয়ারম্যান পরিষদ থেকে বের হয়েছেন। পরে তিনি একটি কাজে উপজেলা পরিষদে যান। সেখানে তিনি হঠাৎ অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মুশু পাটওয়ারী দীর্ঘদিন ধরে হার্টের রোগে ভুগছিলেন। পরিবারে সদস্যদের পরামর্শে তার নামাজের জানাযার সময় নির্ধারণ করা হবে।

লক্ষ্মীপুর জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট হাছিবুর রহমান জানান, মুশু পাটওয়ারীর অকাল মৃত্যুতে জেলা বিএনপির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করছি। শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা রয়েছে। তিনি অত্যন্ত দক্ষ চেয়ারম্যান ছিলেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।