লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে মারধর করে মোটরসাইকেল ও টাকা ছিনতাই

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে মারধর করে মোটরসাইকেল ও টাকা ছিনতাই

প্রকাশিত: ৫:২৮ অপরাহ্ণ, জুলাই ২৭, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে ফেরার পথে এক ব্যবসায়ীকে মারধর করে নগদ তিন লাখ ২০ হাজার টাকা, মোবাইল ফোন ও তার ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়েছে ছিনতাইকারী চক্রটি।

রোববার (২৬ জুলাই) রাত ১০টার সময় ব্যবসাপ্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে যাওয়ার পথে পাটোয়ারীর হাটখোলা নামকস্থানে এ ঘটনা ঘটে। এ সময় ব্যবসায়ী কাউছার হোসেন বাবুর চিৎকারে আশপাশের মানুষ এসে তাকে উদ্ধার পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করেন।

কাউছার হোসেন বাবু লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং হামছাদী ইউনিয়ন মন্ডলতলী বাজার ব্যবসায়ী মেসার্স ফাতেমা ট্রেডার্স এর মালিক।

পুর্লিশ জানান, হামলা এবং টাকা-পয়সা মোবাইল ফোন ও মোটরসাইকেলটি ছিনতাইয়ের ঘটনায় সদর থানায় একটি অভিযোগ দিয়েছে ব্যবসায়ী। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

হাসপাতালে চিকিৎসাধীন ব্যবসায়ী কাউছার হোসেন বাবু জানান, রাতে তিনি ১০টার সময় দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার পথে পাটোয়ারীর হাটখোলা পৌছলে ১০/১২জন দেশিয় অস্ত্র-সস্ত্র নিয়ে রাস্তা বন্ধ আটকিয়ে হামলা করে নগদ টাকা ও ব্যবহৃত মোটরসাইকেলটি নিয়ে যায়। পরে আশপাশের মানুষ তাকে উদ্ধার করে রাতেই হাসপাতালে ভর্তি করেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানিয়েছেন, তিনি একটি অভিযোগ পেয়েছেন। ঘটনাটি ছিনতাই না দু’পক্ষের মারামারি। বিষয়টি তদন্ত করা হচ্ছে, যাচাই-বাচাই করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।