লক্ষ্মীপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, নভেম্বর ১০, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরের রামগঞ্জ ও সোনাপুর বাজারের বিভিন্ন ব্যাবসায় প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়েছে। এ সময় ভেজাল পণ্য, মেয়াদ মেয়াদোত্তীর্ণ খাবার,নোংরা পরিবেশে খাবার তৈরি করার অপরাধে ৮টি ব্যবসাপ্রতিষ্ঠানে ৪২ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা।

মঙ্গলবার (১০ নভেম্বর) বিকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে সোনাপুর বাজারে ভাই ভাই স্টোর (মুদি দোকান)’র ১০ হাজার টাকা, রাজধানী ব্রেড এন্ড বিস্কুট ৭ হাজার টাকা, বিসমিল্লাহ স্টোর (মুদি দোকান)’র ২ হাজার টাকা, চিটাগাং বেকারী ৫ হাজার টাকা, আল শেফা মেডিসিন ৩ হাজার টাকা, অপু ফার্মেসী ৫ হাজার টাকা, কলেজ বেকারী ৫ হাজার টাকা ও শাহজাহাল বেকারীর ৫হাজার টাকাসহ ৪২ হাজার টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে এসময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) হুমায়ুন রশিদ, বিএসটিআই কর্মকর্তা মোঃ শহিদুল ইসলাম ও রামগঞ্জ থানার সাব ইন্সফেক্টর মোঃ মহসিন চৌধুরী।

ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা জানান, সরকারী নির্দেশনামতে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।