লক্ষ্মীপুরে মাছ ধরাকে কেন্দ্র করে দু'পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪

লক্ষ্মীপুরে মাছ ধরাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে নিহত-১ আহত-৪

প্রকাশিত: ১০:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুরে সদর উপজেলা কুশাখালীর নলডগী এলাকা মাছ ধরাকে কেন্দ্র করে দুপক্ষের সংর্ঘষে সবুজ নামে এক ব্যাক্তি নিহত ও চারজন আহত হয়। আজ মঙ্গলবার (৬ অক্টোবর) সন্ধ্যার দিকে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সবুজ হোসেন জয়নাল আবেদিনের ছেলে।

পুলিশ জানিয়েছে, দীর্ঘদিন সদর উপজেলার কুশাখালীর নলডগী এলাকার জয়নাল আবেদিন সাথে একই বাড়ির জলিল উদ্দিনের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। বিরোধকৃত পুকুরে দুপুরে মাছ ধরতে যায় জয়নালের আবেদিনের ছেলে সবুজসহ অন্যরা। এতে বাধা দেয় জলিল উদ্দিনের লোকজন

এ নিয়ে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। ওই সংঘর্ষের জের ধরে সন্ধ্যায় সবুজকে বাড়ির পাশের রাস্তায় একা পেয়ে জলিল উদ্দিনের লোকজন হামলা চালায়। এতে গুরুতর আহত হয় সবজু হোসেন। পরে হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষনা করেন চিকিৎসক।

এ সময় আহত হয় সবুজের মা ছকিনা বেগম,ভাই বাবুল হোসেন ও আকলিমা আক্তারও নিজাম উদ্দিন। এরপরে তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. জসিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। জড়িতদের গ্রেপ্তারের অভিযান চলছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।