লক্ষ্মীপুরে মাস্ক না পরায় ৩৫ জনকে জরিমানা

লক্ষ্মীপুরে মাস্ক না পরায় ৩৫ জনকে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

প্রকাশিত: ৮:২১ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে করোনা (কোভিড-১৯) প্রতিরোধে ‘নো মাস্ক, নো সার্ভিস’ ‘মাস্ক পরুন, সেবা নিন’ শীর্ষক প্রচারণা বাস্তবায়ন ও স্বাস্থ্যবিধি প্রতিপালনে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৩৫ জনকে জরিমানা করা হয়েছে। পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা ১০০০ হাজার মাস্ক বিতরন করা হয়।

আজ সোমবার (৭ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর পৌর শহরের চকবাজার এলাকা’সহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমান আদালতের অভিযান কার্যক্রম পরিচিলনা করেছেন নির্বাহী ম্যাজিষ্টেট উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম। এ অভিযানে বিভিন্ন এলাকায় ৩৫ জনকে এক’শ টাকা করে জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বলেন, করোনা ভাইরাসের সংক্রমণ কমাতে জনগনকে মাস্ক পরায় অভ্যস্ত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে লক্ষ্মীপুর শহরের বিভিন্নস্থানে অভিযান চালানো হয়।

এ সময় মাস্ক পরিহিত ছাড়া চলাচল করায় পথচারীসহ ৩৫ জনকে জরিমানা করা হয়।পাশাপাশি সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা ১০০০ হাজার মাস্ক বিতরন করা হয়।

উল্লেখ্য; লক্ষ্মীপুরবাসীর কল্যাণে করোনার (কোভিড-১৯) সম্ভাব্য দ্বিতীয় ঢেউ প্রতিরোধে জেলা প্রশাসনের এ প্রচেষ্টা অব্যাহত থাকবে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।