লক্ষ্মীপুরে মোটরসাইকেলসহ আটক ২

প্রকাশিত: ৫:২১ অপরাহ্ণ, নভেম্বর ১১, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে ২টি চোরাই মোটরসাইকেল সহ আন্তঃজেলা চোর চক্র ২ সদস্যকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১০ নভেম্বর) রাত ১১টার দিকে সদর উপজেলা মান্দারী-দিঘলী সড়কের মোসলেহ উদ্দিন মেম্বারের বাড়ি সংলগ্ন এলাকা থেকে আটক করে চন্দ্রগঞ্জ থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, আটককৃতরা হলেন- মো. আবির (২৩) ও নিশাদ অভি (২১)। উদ্ধারকৃত দুটি মোটরসাইকেলই সুজুকি জিক্সার।

পুলিশ ও ভুক্তভোগী জুয়েল জানিয়েছেন, চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার বাসিন্দা মো. জুয়েল আইড্ড (৩২) নামে এক ভুক্তভোগী মোটরসাইকেলের মালিক ও তার ‘বাইক-লক’ অ্যাপসের সহযোগিতায় ওই চোরের সন্ধান পায় পুলিশ।

এর আগে মঙ্গলবার (১০ নভেম্বর) সন্ধ্যায় ফরিদগঞ্জ বাজারের হক এন্টারপ্রাইজের সামনে থেকে ব্যবসায়ী জুয়েলের সুজুকি জিক্সার ব্র্যান্ডের একটি মোটরসাইকেল চুরি হয়। তিনি বাইক-লক অ্যাপস মাধ্যমে মোটরসাইকেল এর লোকেশন শনাক্ত করতে সক্ষম হন।

পরে খবর পেয়ে চন্দ্রগঞ্জ থানা পুলিশ ওই চোর সদস্যকে মোটরসাইকেলসহ আটক করে। এ সময় আরও একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

খোঁজ নিয়ে জানা গেছে, আটক আবির তার স্ত্রী ও জেঠালি সহ সদর উপজেলার মান্দারী-দিঘলী সড়কের মোসলেহ উদ্দিন মেম্বারের বাড়িতে একটি প্ল্যাটবাসায় ভাড়া থাকে। নিশাদের সঙ্গে বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চুরি করে এনে সে এখানে রাখতো এবং এখান থেকেই বিক্রি করতো। স্থানীয়রা মনে করেন- সে এখানে কোনও এক গডফাদারের আশ্রয়-প্রশ্রয়ে থেকে এসব অপকর্ম করছে।

চন্দ্রগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল ইসলাম জানান, ২টি চোরাই মোটরসাইকেলসহ আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।