লক্ষ্মীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত

প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, জুন ২৫, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে দ্রুত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে সড়কের গর্তে পরে নিহত হয়েছেন মাওলানা মো. সাইফুল ইসলাম রায়হান (২৪) নামের এক মসজিদের ইমাম।

শুক্রবার (২৫ জুন) বিকাল সোয়া ৩টায় লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার আবিরনগর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাওলানা সাইফুল ইসলাম রায়হান রামগতি চর পোরাগাছা গুচ্ছ গ্রাম এলাকার নুর নবী মিয়ার ছেলে ও চর পোরাগাছা স্থানীয় একটি মসজিদের ইমাম।

পুলিশ ও স্থানীয়রা জানান, রামগতি থেকে দ্রুত গতিতে মোটরসাইকেলটি এসে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার আবিরনগর এলাকায় পৌঁছলে এসময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন মোটরসাইকেল চালক মোহাম্মদ সাইফুল ইসলাম রায়হান।পড়ে সড়কের গর্তে পরে মোটরসাইকেলটি উল্টে যায়। এসময় তার মুখোমন্ডল থেতলে চোখ বেড়িয়ে যায়।

এরপরে স্থানীয়রা দ্রুত ছুটে আসলে ততক্ষণে ঘটনাস্থানেই তিনি প্রাণ হারান। জীবিত আছে এমনটি ভেবে চিকিৎসার জন্য সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

লক্ষ্মীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোতাহের হোসেন জানিয়েছেন, দ্রুত গতিতে মোটরসাইকেলটি এসে লক্ষ্মীপুর-রামগতি সড়কের সদর উপজেলার আবিরনগর এলাকায় পৌঁছলে এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে সাইফুল ইসলাম রায়হান।

পরে সড়কের গর্তে উল্টে গিয়ে চোখ ও মুখে আঘাত পান এবং ১টি চোখ বেড়িয়ে যায়।তাকে জীবিতভেবে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে তার মৃত্যু হয় ঘটনাস্থলেই বলে নিশ্চিত করেন চিকিৎসক।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।