লক্ষ্মীপুরে যুবলীগের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ৬:৩৩ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণ নিয়ে উগ্র মৌলবাদী গোষ্ঠীর কথিত ভুল ব্যাখ্যা এবং বঙ্গবন্ধুকে নিয়ে অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে লক্ষ্মীপুর জেলা যুবলীগ।

সোমবার (নভেম্বর) সন্ধ্যায় জেলা যুবলীগ সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান একেএম সালাহউদ্দিন টিপুর নেতৃত্বে একটি বিরাট বিক্ষোভ মিছিল শহরের তমিজউদ্দিন ঈদগাহ প্রাঙ্গণ থেকে শুরু হয়ে বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে উত্তর তেমুহানী বঙ্গবন্ধু চত্বরে গিয়ে বিরাট প্রতিবাদ সমাবেশে মিলিত হয় বিক্ষোভ মিছিলটি।

এতে বক্তব্য অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা যুবলীগ সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল নোমান, যুবলীগ নেতা মাহবুবুর রহমান, আব্দুল জব্বার লাভলু, ইউনুছ হাওলাদার রুপমসহসহ বিভিন্ন স্থান থেকে আগত যুবলীগ এর বিপুল সংখ্যক নেতা-কর্মী।

এ সময় বক্তারা ধোলাইখালে বঙ্গবন্ধু ভাস্কর্য নির্মাণ বিরোধীদের তীব্র সমালোচনা করে বঙ্গবন্ধু বাংলায় কোনো মৌলবাদী, উগ্রবাদীর ঠাঁই হবে না বলে হুশিয়ার উ”চারন করেন।

‘‘উলেখ্য,সম্প্রতি ধোলাইখালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের বিরোধিতা করেছে ধর্মভিত্তিক কয়েকটি দলের নেতারা। এরপর থেকেই ধর্মীয় মৌলবাদী, উগ্রবাদীদের তীব্র সমালোচনা তৈরি হয়েছে দেশব্যাপী।’’

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।