লক্ষ্মীপুরে শোক-শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ

প্রকাশিত: ৯:৩০ অপরাহ্ণ, আগস্ট ১৮, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে বঙ্গন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৬তম শাহাদত বার্ষিকী ভাবগাম্ভীর্যের সাথে রোববার দিনব্যাপী পালিত হচ্ছে। এ উপলক্ষ্যে জেলা কালেক্টরেট ভবন চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে সকাল ৮ টার থেকে পুষ্পস্তবক অর্পন করে শ্রদ্ধা জানিয়েছেন-

লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন,জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ,পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামান, জেলা পরিষদের সভাপতি গোলাম ফারুক পিংকু, মুক্তিযোদ্ধা সংসদ, প্রেসক্লাব, দলীয় অন্যান্য অঙ্গসংগঠনসহ সর্বস্তরের অসংখ্য মানুষ।

এ ছাড়া বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা, তাঁর পরিবারসহ ১৫ আগস্ট শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে পবিএ কুরআন তেলোয়াত, মিলাদ মাহফিল, বিভিন্ন স্থানে দলীয় নেতা-কর্মীদের উদ্যোগে কাঙ্গালীভোজের আয়োজন করা হয়। কালো পতাকা উত্তোলন, কালো ব্যাজ ধারণ,বঙ্গবন্ধুর ঐতিহাসিক ৭ই মার্চের ভাষন প্রচার, ভার্চুয়াল আলোচনা সভা’সহ দিনভর রয়েছে বিভিন্ন কর্মসূচী।

এদিন (রবিবার) বিকেলে লক্ষ্মীপুর সরকারি শিশু পরিবারে পবিত্র কোরআন তেলাওয়াত,আলোচনা সভা, চিত্রাঙ্কন প্রতিযোগিতা, হামদ-নাত ও দোয়া মাহফিলের আয়োজন সহ জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন নানা কর্মসূচির মধ্যদিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন