লক্ষ্মীপুরে সমবয়সী দুই কিশোরী বোনের খোঁজ মিলছেনা

প্রকাশিত: ৩:২১ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নাজমা আক্তার ও পপি আক্তার (চাচাতো- জেঠাতো বোন) নামের সমবয়সী দুই কিশোরী বোন নিখোঁজের তিনদিন পরও এখনও খোঁজ মিলছেনা। আজ বুধবার (২০ অক্টোবর) দুপুর ১ টার দিকে লক্ষ্মীপুর কমলনগর থানার ওসি বিষয়টি নিশ্চিত করেন।

জানা গেছে, রাতে নিখোঁজ কিশোরীদের পরিবারের পক্ষ থেকে থানায় জিডি করা হয়।এরআগে গত সোমবার ভোরে কমলনগর চরমার্টিন এলাকার নিজ বাড়ি থেকে বের হয়ে এখনও ফেরেনি তারা। এ নিয়ে চরম উৎকন্ঠায় তাদের পরিবারের সদস্যরা। পুলিশ বলছে, উদ্ধারে কাজ চলছে।

উপজেলার চর মার্টিন ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সিডু মাঝি বাড়ির শামছুল হকের মেয়ে নাজমা। সে স্থানীয় মুন্সিরহাট আলিম মাদরাসার নবম শ্রেণির ছাএী।

তার সম বয়সী চাচাতো বোন পপি আক্তার একই বাড়ির নুরুল হকের মেয়ে। সোমবার ভোরে সবার অজান্তে তারা বাড়ি থেকে বের হয়ে যায়। এরপর থেকে এখনও তারা বাড়ি ফেরেনি। এ নিয়ে উৎকন্ঠায় দুই পরিবারের সদস্যরা।

নিখোঁজ নাজমা আক্তারের ভাই সবুজ আলম ও পপির ভাই মো.ফারুক জানান, আত্মীয়-স্বজনসহ বিভিন্ন সম্ভাব্য স্থানে সন্ধান করেও তাদের পাওয়া যাচ্ছে না। এ বিষয়ে থানায় জিডি করা হয়েছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসলেহ উদ্দিন জানান, দুই কিশোরীর পরিবারের লোকজন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। উদ্ধারে কাজ করছে পুলিশ। ধারণা করা হচ্ছে, প্রেমের সম্পর্কের কারণে বাড়ী ছেড়েছেন দুই কিশোরী।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।