মো. মহিউদ্দিন চৌধুরী

লক্ষ্মীপুরে স্কুল শিক্ষকের মৃত্যু

প্রকাশিত: ১১:৫৯ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৫, ২০২০

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সদর উপজেলার মান্দারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মহিউদ্দিন চৌধুরী (৫৫) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রাজধানী ঢাকার মুগ্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রতিষ্ঠান সূত্রমতে, প্রধান শিক্ষক মহিউদ্দিন চৌধুরী গত ৩ সেপ্টেম্বর অসুস্থ হয়ে পড়েন।পরে প্রাথমিক চিকিৎসা শেষে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি ও তাঁর স্ত্রী। এতে দু’জনের শরীরে করোনা ভাইরাসের সংক্রমণ ধরা পড়লে গত ১২ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য ২ জনকে ঢাকার মুগ্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

এরই মধ্যে তাঁর স্ত্রী করোনা ভাইরাস থেকে সুস্থ হয়েছেন। বুধবার সকালে মহিউদ্দিন চৌধুরীর অবস্থা আশংকাজনক হলে তাঁকে আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে মারা যান।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আবু তালেব, মান্দারী উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মিজানুর রহিম, সহকারী প্রধান শিক্ষক মো. গিয়াস উদ্দিন, স্কুলের প্রতিষ্ঠাতা সদস্য মলয় কুমার ব্যানার্জী।

এ ছাড়াও দাতা সদস্য মাহবুবুল করিম টিপু, অভিভাবক সদস্য আলমগীর হোসেন, নিজানুর রহমান মিলু, কাউছার আলম ফারুক, মো. আবদুল্যা’সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীরা তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।