মাহবুব ইমতিয়াজ

লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতা গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন

প্রকাশিত: ২:০২ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২০

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. মাহবুব ইমতিয়াজকে গ্রেফতারের প্রতিবাদে মানববন্ধন করেছে জেলা স্বেচ্ছাসেবকলীগ।

সোমবার (৬ জুলাই) সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত লক্ষ্মীপুর প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এ সময় বক্তারা অবিলম্বে গ্রেফতারকৃত স্বেচ্ছাসেবকলীগ নেতার মুক্তির দাবি করেন।

এ সময় মানববন্ধনে স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা জানিয়েছেন, মোবাইল চুরির অপবাদে সাজানো মিথ্যা মামলা দিয়ে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদককে গ্রেফতার দেখানো হয়েছে। অথচ জেলা স্বেচ্ছাসেবকলীগের এ নেতা একজন প্রথম শ্রেণির ঠিকাদার। এ ছাড়াও সমাজে তার ব্যক্তিগত ইমেজ ক্ষুন্ন করতে ষড়যন্ত্র হিসাবে তাকে এ মামলা দেয়া ও গ্রেফতার করা হয়েছে।

উল্লেখ্য, রোববার (৫ জুলাই) বিকেলে পুলিশ মাহবুব ইমতিয়াজকে ডেকে নিয়ে জেল হাজতে প্রেরণ করেন। পরে পুলিশ জানান, তার বিরুদ্ধে মোবাইল চুরির মামলা রয়েছে। এ জন্য পুলিশ তাকে গ্রেফতার করেছে।

স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা জানিয়েছেন, মোবাইল চুরি অপবাদে সাজানো মামলা করে তাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করতে জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মো. মাহবুব ইমতিয়াজকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় আন্দোলন করার কথা থাকলেও করোনাকালীন সময়ে শারীরিক দূরত্ব বজায় ও সরকারের করোনাকালীন নির্দেশনা মোতাবেক আন্দোলন করে মানববন্ধন করেন নেতাকর্মীরা।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করুন।