লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-৩

প্রকাশিত: ৮:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২১

নাজমুল ইসলাম তায়েফ,রায়পুর (লক্ষ্মীপুর) সংবাদদাতা: লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়কে পৃথকভাবে সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার (৮ আগস্ট) দুপুর ১২টার দিকে স্থানীয় চন্দ্রগঞ্জের চরচামিতা এলাকায় একটি দুর্ঘটনা ঘটে।

অপরটি ঘটে আটিয়াতলী এলাকায়। নিহতদের মধ্যে একজন ইকবাল। তার বাড়ি কমলনগর উপজেলার হাজিরহাটে। বাকি দু’জনের পরিচয় জানা সম্ভব হয়নি বলে জানিয়েছেন পুলিশ।

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও স্থানীয়রা জানায়, সদর উপজেলার লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়ক চরচামিতা এলাকায় একস্থানে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। অপর দুর্ঘটনায় সিএনজি অটোরিকশার ধাক্কায় একজন মোটরসাইকেল আরোহী নিহত হন। নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী শাহী (ঢাকা মেট্রো ব-১৫২৪৭৫) নামীয় বাস লক্ষ্মীপুর-ঢাকা মহাসড়ক সদর উপজেলা চরচামিতা এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে ছুটে আসা ১টি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই অজ্ঞাত পরিচয়ের মোটরসাইকেলের এক আরোহী নিহত’সহ একই গাড়িতে থাকা অপর অজ্ঞাত পরিচয়ের আরোহী গুরুতর আহত হন। পরে তাকে সদর হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অপরদিকে একই সড়কের আটিয়াতলী এলাকায় একটি সিএনজি অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই মারা যান মোটরসাইকেল আরোহী ইকবাল।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলুল হক ও হাইওয়ে পুলিশের ওসি যোবায়েরুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো জব্দ’সহ মৃতদেহগুলো মর্গে প্রেরণ করা হয়েছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।