লক্ষ্মীপুরে নারী-শিশুর হাত-মুখ বেঁধে দূর্ধষ ডাকাতি

লক্ষ্মীপুরে হাত-মুখ বেঁধে দূর্ধষ ডাকাতি!

প্রকাশিত: ৯:১৫ পূর্বাহ্ণ, মার্চ ৫, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর পৌর শহরের ১১ নং ওয়ার্ড আডিয়াতলী এলাকা ৩ শিশুসহ ২ নারীর হাত-মুখ বেঁধে ডাকাতির দূর্ধষ ডাকাতির ঘটনা ঘটেছে।

গত বৃহস্পতিরবার (৪ ফেব্রুয়ারি) ভোররাতে শহরের আডিয়াতলী এলাকার ছৈয়দ নুর নবী মিয়ার বাড়িতে কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে ডাকাতরা নগদ ৫৪ হাজার টাকা ও ৬ ভরি স্বর্ণলঙ্কারসহ ৫ লাখ টাকার মালামাল লুটে নেয় ডাকাতদল।

মৃত: ছৈয়দ নুর নবী মিয়ার স্ত্রী রোকেয়া বেগম জানান, ডাকাতরা অস্ত্রসজ্জ সজ্জিত হয়ে মূল গেইটের তালা ও দরজা ভেঙ্গে তালা কৌশলে ১০/১২ জনের একদল ডাকাত ভিতরে প্রবেশ করে।

এসময় বাধা দেয়ার আগেই তারা তার ৩ নাতী-নাতিনসহ তার পুত্রবধূসহ তাকে হাত-মুখ বেঁধে ফেলেন ডাকাতদল।পরে তাদের সঙ্গে ও ঘরে থাকা ৬ ভরিস্বর্ণলঙ্কার ও নগদ ৫৪ হাজার টাকা নিয়ে যায় ডাকাতদল।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে এখন পুলিশ ডাকাতদলের কোন সদস্যকে আটক করতে পারে নাই।

স্থানীয়রা জানান, কয়েকদিন যাবত লক্ষ্মীপুরে চুরি ডাকাতি বেড়ে গেছে। সম্প্রতি কয়েকটি চুরিসহ ডাকাতি করতে এসে হত্যাকান্ডেরর ঘটনা করে ডাকাতদল। এরপরও পুলিশের পক্ষ থেকে রাতে টহল জোরদার না করায় বাড়ছে ডাকাতিসহ চুরির ঘটনা। দ্রুত রাতে পুলিশের টহল জোরদারের দাবী জানিয়েছেন তারা।

লক্ষ্মীপুর সদর থানার ওসি জসিম উদ্দিন জানিয়েছেন, লক্ষ্মীপুর পৌরশহরের আডিয়াতলী এলাকায় মৃত ছৈয়দ নুর নবী মিয়ার বাড়িতে কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙ্গে স্বর্ণলঙ্কার ও নগদ টাকা নিয়ে যায়।

এছাড়া তিনি আরো বলেন,বর্তমানে যে বাড়ীতে ঘটনা হয়েছে। চুরির বিষয়টি পুলিশ বিষয়টি তদন্ত করছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।