লক্ষ্মীপুরে ৪ ইউপি’তে চেয়ারম্যান পদে ২৮ জন প্রার্থীর মনোনয়নপএ দাখিল

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ, অক্টোবর ১৮, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: দ্বিতীয় ধাপ ইউপি নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন রবিবার পর্যন্ত লক্ষ্মীপুরে ৪টি ইউপিতে চেয়ারম্যান পদে ২৮জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়া সংরক্ষিত মহিলা সদস্য পদে ৫৬ জন ও সাধারণ সদস্য পদে ১৮৬ জন প্রার্থী মনোননয়নপত্র দাখিল করেন বলে নির্বাচন কমিশন সূত্রে জানা যায়।

এসব ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ছাড়াও বিএনপি-জামায়াতসহ একাধিক স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র দাখিল করে বলে স্থানীয় সূত্রে জানা যায়।

নির্বাচন অফিস সূত্রমতে, দ্বিতীয় ধাপে জেলার কমলনগর উপজেলা চরমার্টিন, চরকাদিরা ও চরলরেন্স এবং রামগতি উপজেলার চরগাজী ইউপি নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ১১ নভেম্বর। মনোনয়ন দাখিলের শেষ দিন ১৭ অক্টোবর, ২১ তারিখ যাচাই বাছাই, ২৬ তারিখে প্রত্যাহার, ২৭ তারিখ প্রতীক বরাদ্ধের দিন ধার্য করে কমিশন।

রামগতির চরগাজী ইউপিতে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী। এ ছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৫২ জন মনোননয়নপত্র দাখিল করেছেন।

কমলনগর চরমার্টিনে চেয়ারম্যান পদে ১১ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্যপদে ৪৭ জন মনোননয়নপত্র দাখিল করেন। চরলরেন্সে চেয়ারম্যান পদে ২ জন। সংরক্ষিত মহিলা সদস্য ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৩৫ জন ইউপি নির্বাচনে মনোননয়নপত্র দাখিল করে।

চরকাদিরা ইউপি’তে চেয়ারম্যান পদে ৯ জন। সংরক্ষিত মহিলা সদস্য ১৫ জন ও সাধারণ সদস্য পদে ৫২ জন মনোননয়নপত্র দাখিল করেছেন বলে জানা যায়।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।