লক্ষ্মীপুর জেলা প্রশাসক'র বিদায় সংবর্ধনা

শিক্ষকগণই পারে শিক্ষার্থীদেরকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে

প্রকাশিত: ৮:০৬ অপরাহ্ণ, ডিসেম্বর ২২, ২০২০

নিজস্ব প্রতিবেদক (লক্ষ্মীপুর): লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল বলেছেন, শিক্ষকগণই পারে শিক্ষার্থীদের যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে। তারা যাতে ঝরে না পড়ে এবং নিয়মিত শিক্ষাপ্রতিষ্ঠানে আসতে পারে।এ জন্য পড়া-লেখার পাশাপাশি প্রতিষ্ঠানকে আনন্দের কেন্দ্র বিন্দু হিসেবে গড়ে তুলবেন। তাহলে আমি মনে করি শিক্ষার্থীরা দেশের যোগ্য নাগরিক হিসেবে গড়ে উঠবে।

লক্ষ্মীপুর জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল’র বদলি জনিত কারণে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে মঙ্গলবার(২২ ডিসেস্বর) দুপুরে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষকদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।

লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়, লক্ষ্মীপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, কালেক্টরেট স্কুল এন্ড কলেজ এবং কাকলী শিশু অঙ্গনের যৌথ উদ্যোগে জেলা প্রশাসককে কালেক্টরেট প্রাঙ্গনে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন- লক্ষ্মীপুর আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, সিনিয়র শিক্ষক মো. আরিফুল ইসলাম, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মো. খলিলুর রহমান, সিনিয়র শিক্ষক মো. সালাউদ্দীন, কালেক্টরেট স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ রিনা সুলতানা, সিনিয়র শিক্ষক সঞ্জিত কুমার রায় চৌধুরী, কাকলী শিশু অঙ্গনের শিক্ষক কনক কুমার সরকার প্রমুখ।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনিজা খাতুন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।