লক্ষ্মীপুর পৌরসভার বাজেট ঘোষণা

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, জুন ২২, ২০২২

লক্ষ্মীপুর পৌরসভার ১১৫ কোটি  টাকার বাজেট ঘোষণা


লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর পৌর ২০২২-২০২৩ অর্থবছর বাজেট ঘোষণা করেছেন পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া। প্রণীত বাজেটের রাজস্ব খাত ও উন্নয়ন খাত মিলে ১১৪কোটি ৮৩ লাখ ৮৩ হাজার ৯২৬ টাকার বাজেট ঘোষণা করেন।

এতে রাজস্বখাতে আয় ধরা হয়েছে ৪৩ কোটি ৯৮ লাখ ৫০ হাজার টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ৭০ কোটি ২৫ লক্ষ টাকা। এছাড়া প্রারম্ভিক স্থিতি ৮৫ হাজার ৩৩ লাখ ৯২৬ টাকা।

পৌর শহরের জনতার ঘর অডিটোরিয়ামে বাজেট বক্তৃতায় মেয়র বিভিন্ন উন্নয়ন পরিকল্পনা তুলে ধরে বলেন, সমগ্র শহরের সড়কে বাতি স্থাপন, পানির চাহিদা পূরন, আধুনিক বর্জ্য ব্যবস্থাপনা উন্নতি, গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামেরা স্থাপন, তরুণ সমাজকে মাদক মুক্ত রাখাসহ আগামী দিনের ১৬ টি পরিকল্পনা তুলে ধরেন।

বাজেট অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, অতিরিক্ত জেলা প্রশাসক নুরে আলম, অতিরিক্ত পুলিশ সুপার পলাশ কান্তি নার্থ ও লক্ষ্মীপুর প্রেস ক্লাব সভাপতি হোসাইন আহমদ হেলাল সহ প্রমূখ। এ সময় শিক্ষক,সাংবাদিক সহ বিভিন্ন  শ্রেনী পেশার সহস্রাধীক জনসাধারণ উপস্থিত ছিলেন।

 

ভুলুয়াবিডি/এএইচ

সংবাদটি শেয়ার করুন।