লক্ষ্মীপুর সড়কে প্রাণ গেল শিশুসহ দু'জনের

লক্ষ্মীপুর সড়কে প্রাণ গেল দু’জনের

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, জানুয়ারি ২২, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল শিশু’সহ দু’জনের। শুক্রবার (২২ জানুয়ারি) সকালে রায়পুরের রাখালিয়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় আট বছরের শিশু মো. সালমান হোসেন ও দুপুরে লক্ষ্মীপুরের রামগতি সড়কের মিয়ার বেঁড়িতে ট্রাক এবং সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া (৭০) নামে নিহত হয়।

এ সময় গুরুতর আহত হয়েছেন ৬ জন। নিহত সালমান রায়পুর উপজেলার রাখালিয়া এলাকার হেলাল হোসেন এর পুত্র। এছাড়া নিহত বাদশা মিয়া রামগতি উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের শিক্ষাগ্রামের মৃত: সৈয়দ আহম্মদের পুত্র। আহত ব্যক্তিরা একই এলাকার বেলাল হোসেন, সা’আদ, শাহাদাত হোসেন, জুয়েল, আজাদ ও বাসার। আহতদের জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয়রা জানান, আজ শুক্রবার সকালে লক্ষ্মীপুরের উদ্দেশ্যে একটি কাভার্ডভ্যান রাস্তা পারাপারের সময় শিশু সালমানকে চাঁপা দেয়। এসময় ঘটনাস্থলেই শিশু সালমান মারা যায়। পরে কাভার্ডভ্যানটি আটক করলেও ততক্ষণে চালক পালিয়ে যায়। পরে পুলিশ এসে কাভার্ডভ্যানটি জব্দ করেন।

এছাড়া অপরদিকে দুপুরে রামগতির আলেকজান্ডার থেকে ৬জন যাত্রী বাহী একটি সিএনজি অটোরিকশা লক্ষ্মীপুরের উদ্দেশ্যে আসছিলো। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই পিকআপভ্যান সিএনজিটি চাপা দিলে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী বাদশা মিয়া মারা যায়।

এতে ওই সিএনজিতে থাকা আরও ৫ জন এবং ঘাতক ট্রাকের চালকও আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে। ঘটনাস্থলেই ট্রাক এবং সিএনজি অটোরিকশাটি ধুমড়ে-মুচড়ে যায়।

চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জানান, শুক্রবার সকালে রায়পুর উপজেলার রাখালিয়া এলাকায় কাভার্ডভ্যান চাপায় ৮ বছরের শিশু মো: সালমান হোসেন নিহত হওয়ার ঘটনায় কাভার্ডভ্যানটি জব্দ করা হয়েছে। সে সাথে থানায় একটি মামলা করা হয়েছে।

পৃথক সড়ক দুর্ঘটনায় সম্পর্কে সদর থানার ভারপ্রাপ্ত ওসি একেএম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সদর উপজেলার লক্ষ্মীপুর-রামগতি সড়কের মিয়ার বেঁড়িতে এ ঘটনায় ট্রাক সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে বাদশা মিয়া (৭০) নামে নিহত হয়। এ সময় আহত হয় ৬ জন যাত্রী বাহী। আহতদের উদ্ধার করে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।