লক্ষ্মীপুর-২ উপ-নির্বাচন: সাংবাদিকদের সাথে আওয়ামী লীগ প্রার্থী’র মতবিনিময়

প্রকাশিত: ৫:১৫ অপরাহ্ণ, মার্চ ২৮, ২০২১

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসন উপ-নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীক প্রার্থী অ্যাড. নুর উদ্দিন চৌধুরী নয়ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন।

শনিবার (২৭ মার্চ) দুপুর ১২ টার দিকে নিজ কার্যালয়ে জেলায় কর্মরত সংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তিনি। এ সময় তিনি সাংবাদিকদের মাধ্যমে জানিয়েছেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকামার্কা প্রতীকে ভোট প্রদানের আহ্বান।

তিনি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে আরো জানান, নির্বাচিত হতে পারলে লক্ষ্মীপুর-২ আসনে প্রতিটি রাস্তাঘাট, ব্যবসা-বাণিজ্যের প্রসারসহ সবক্ষেত্রেই উন্নয়ন বিস্তৃত করা হবে।

সাংবাদিকরা অনেক কষ্ট করে তাঁদের দায়িত্ব পালন করছে তা উল্লেখ করে লক্ষ্মীপুর প্রেসক্লাবে কোন বহুতল ভবন না থাকায় অনেককে দায়িত্বপালন করতে গিয়ে হিমশিম খেতে হচ্ছে।আপনারা সমাজের বিভিন্ন সমস্যা তুলে ধরার কারণে আ’লীগ সরকার আজ দেশে ব্যাপক উন্নয়ন কাজ করেছে। লক্ষ্মীপুর প্রেসক্লাবে একটি ভবন নির্মাণ করার ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন তিনি।

এছাড়াও আগামি দিনেও আপনাদের লেখনির মাধ্যমে যাতে দেশের উন্নয়ন কাজ অব্যাহত থাকে এ ব্যাপারে সবার সহযোগিতা চান। তিনি পার্টির সমর্থিত লাঙ্গল প্রতিকের প্রার্থী শেখ মোহাম্মদ ফায়িজ উল্যাহ শিপনকে আহবান জানিয়ে তিনি আরও বলেছেন, অবাধ-সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য একসাথে প্রচার-প্রচারণা করার।

এ ছাড়া সময় জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এম আলাউদ্দিন,লক্ষ্মীপুর প্রেসক্লাবের সভাপতি হোসাইন আহমেদ হেলাল, প্রেসক্লাবের সাবেক সভাপতি কামাল উদ্দিন হাওলাদার,সাবেক সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন, বীরমুক্তিযোদ্ধা আবুল বাশার বশির, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল মতলব’সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, ২২ ফেব্রুয়ারি পাপুলের সংসদ সদস্যপদ শূন্য ঘোষণা করে সংসদ সচিবালয়। এবং ৩ মার্চ এ আসনে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। তফসিল অনুযায়ী ১৪ এপ্রিল এ আসনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

 

ভুলুয়াবিডি/এএইচ

নিউজটি শেয়ার করুন।