শার্শার সদর’সহ বেনাপোল পৌর ২নং ওয়ার্ড লকডাউন ঘোষণা

প্রকাশিত: ২:৩৬ অপরাহ্ণ, জুন ১৬, ২০২০

এসএম স্বপন(যশোর)অফিস: মহামারি করোনাভাইরাস বিস্তার রোধে প্রশাসনের দিকনির্দেশনা অনুযায়ী যশোর জেলার বিভিন্ন উপজেলাকে রেড জোন ঘোষণা করায়, তার আওতাধীন এলাকা শার্শা উপজেলার নাভারণ সদর ও বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড পুরোপুরি লকডাউন ঘোষণা করা হয়েছে।

মঙ্গলবার (১৬ জুন) সকালে থেকে উপজেলার নাভারণ সদর কাজিরবেড়, নাভারন রেলবাজার, উত্তর ও দক্ষিণ বুরুজবাগান এবং বেনাপোল পৌরসভার ২নং ওয়ার্ড নামাজগ্রাম ও দূর্গাপুর গ্রামকে পুরোপুরি লকডাউনের আওতাভুক্ত করা হয়েছে।

এতে উপস্থিত থেকে বাঁশের বেড়া দিয়ে তাতে লকডাউন ব্যানার টাঙিয়ে কার্যক্রম বাস্তবায়ন করেন- শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) খোরশেদ আলম, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম লিটন, বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান ও প্রশাসন’সহ পৌর কর্মকর্তা

এদিকে শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা পুলক কুমার মন্ডল বলেন, মহামারি করোনায় দেশে দিন দিন ভয়াবহ রুপ ধারণ করছে। ইতোমধ্যে সারা দেশে ছড়িয়ে পড়েছে কোভিড-১৯। তাই সরকারি সীদ্ধান্ত অনুযায়ী তিনটি ক্যাটাগরিতে বিভক্ত করা হচ্ছে দেশের বিভিন্ন অঞ্চল।

এর ধারাবাহিকতায় রেড জোন, ইয়োলো জোন এবং গ্রীন জোন এই তিন ভাগে ভাগ করা হয়েছে করোনা প্রাদুর্ভাবে দেশের ঝুঁকিপূর্ণ এলাকাগুলোকে। সেই সাথে দেশের রেড জোন এলাকাগুলো লকডাউন ঘোষণা করা হয়েছে।

 

ভুলুয়া বাংলাদেশ/এমএএইচ